AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফাইনালে বৃষ্টির হানা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:৫৮ পিএম, ১৭ সেপ্টেম্বর, ২০২৩
ফাইনালে বৃষ্টির হানা

এশিয়া কাপের ফাইনালে মাঠে নেমেছে ভারত ও শ্রীলংকা। কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায়। শিরোপার লড়াইয়ে এই ম্যাচে ভারতের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে শ্রীলংকার অধিনায়ক দাসুন শানাকা। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় খেলাটি মাঠে গড়ানোর কথা থাকলেও বৃষ্টি আঘাত হানায় খেলা শুরু হতে বিলম্ব হচ্ছে।


বৃষ্টির সম্ভাবনা মাথায় নিয়েই ফাইনাল ম্যাচের টস অনুষ্ঠিত হয়েছিল। আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী আজ ৮০ থেকে ৯০ শতাংশ বৃষ্টির আগাম বার্তা দিয়েছিল আবহাওয়া অফিস। বাংলাদেশ সময় বিকেল বিকেল ৫টা এবং সন্ধ্যা ৭টায় সময়ও বৃষ্টি হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। তবে রাতের দিকে বৃষ্টির প্রকোপ কমতে পারে।


লঙ্কান আবহাওয়া অধিদপ্তর আগেই জানিয়েছিল, দুপুর ১টা থেকে কলম্বোয় বৃষ্টি শুরু হবে। সন্ধ্যা ৭টা পর্যন্ত তা অব্যাহত থাকবে। ফলে মাঠে খেলা গড়ানোর সম্ভাবনা খুব কম। তবে গড়ালেও দুই দলকেই অন্তত ২০ ওভার করে খেলতে হবে। অন্যথায় ফলাফল নির্ধারণ হবে না।

 

অবশ্য শিরোপা নির্ধারণী ম্যাচের জন্য রিজার্ভ ডের ব্যবস্থা রাখা আছে। সেক্ষেত্রে সোমবার (১৮ সেপ্টেম্বর) রিজার্ভ ডেতে খেলা গড়াবে। ওই দিনও বৃষ্টির কারণে খেলা অনুষ্ঠিত না হলে উভয় দলকে যুগ্মভাবে বিজয়ী ঘোষণা করা হবে।

একুশে সংবাদ/স ক 

Link copied!