AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যৌন হয়রানির অভিযোগ নিয়ে মুখ খুললেন আলভেস


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:৪৯ পিএম, ৪ জানুয়ারি, ২০২৩
যৌন হয়রানির অভিযোগ নিয়ে মুখ খুললেন আলভেস

ব্রাজিলের ফুটবলার দানি আলভেসের বিপক্ষে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। তবে সব অভিযোগ অস্বীকার করেছেন ব্রাজিলিয়ান এই তারকা।

 

দানি আলভেস নতুন বছরকে স্বাগত জানাতে বার্সেলোনায় গিয়েছিলেন। সেখানকার একটি নাইট ক্লাবে গত ৩০ ডিসেম্বর এক নারীকে যৌন হয়রানি করার অভিযোগ উঠে তার বিপক্ষে। বন্ধুদের ও নিরাপত্তা কর্মীদের ডাকা শুরু করলে আলভেস নাইট ক্লাব ত্যাগ করেন বলে ওই নারী অভিযোগ করেন।

 

কোনো ধরনের পূর্ব অনুমতি ছাড়াই অন্তর্বাসে হাত দিয়েছেন বলে অভিযোগ তুলেছেন ওই নারী। যা নিয়ে তদন্ত শুরু করেছে বার্সেলোনা পুলিশ। এদিকে অভিযোগকারী নারীর বক্তব্য নিয়েছে পুলিশ। তবে এ ঘটনায় এখনও আনুষ্ঠানিক কোনো অভিযোগ গঠন করা হয়নি।

 

এদিকে মেক্সিকোর গণমাধ্যমগুলোতে আলভেসকে নিয়ে সমালোচনা শুরু করেছে। অনেকেই ধারণা করেছেন মেক্সিকান ক্লাব ‘ইউএনএম পুমাস’ আলভেসের সঙ্গে নতুন করে আর চুক্তি নবায়ন করবে না।কিন্তু ক্লাবের সঙ্গে চুক্তি নবায়নের কথা জানিয়েছেন ব্রাজিলিয়ান এই তারকা।

 

সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া এক পোস্টে আলভেস লেখেন, ‘আমার বিরুদ্ধে আনা অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা, আমি ঘটনাস্থলে ছিলাম কিন্তু আমি এমন কোনো কাজ করিনি। সবকিছু ঠিকঠাক থাকলে আমি মেক্সিকান ক্লাব ইউএনএম পুমাসের সঙ্গে খুব শিগগিরই চুক্তি নবায়ন করতে যাচ্ছি। ক্লাবটিকে আমার এখনও অনেক কিছু দেওয়ার বাকি আছে।’

 

একুশে সংবাদ/স.প্রতি/এসএপি

Link copied!