ঢাকা রবিবার, ০৫ ডিসেম্বর, ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

যে কারণে বাংলাদেশ টেস্ট স্কোয়াডে আরও দুই পেসার


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৬:০৮ পিএম, ২৫ নভেম্বর, ২০২১
যে কারণে বাংলাদেশ টেস্ট স্কোয়াডে আরও দুই পেসার

পাকিস্তানের বিপক্ষে চট্টগ্রাম টেস্টে ১৫ জনের স্কোয়াডে ছিলেন তিনজন পেসার। তবে দলের সঙ্গে জৈব সুরক্ষা বলয়ে রাখা হয়েছিল আরও তিন পেসারকে। তাদের মধ্যে থেকে সৈয়দ খালেদ আহমদ ও শহিদুল ইসলামকে যুক্ত করা হয়েছে টেস্টের মূল স্কোয়াডে। বৃহস্পতিবার সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি এই তথ্য নিশ্চিত করেন।

বিসিবি জানায়, আবু জায়েদ রাহি, ইবাদত হোসেন ও রেজাউর রহমান রাজার সঙ্গে যোগ দিচ্ছেন সৈয়দ খালেদ আহমেদ ও শহিদুল ইসলাম। ফলে বাংলাদেশ স্কোয়াডের সদস্য সংখ্যা দাঁড়াল এখন ১৭ জনে। যার মধ্যে আছেন পাঁচ পেসার। এর আগে গত সোমবার ১৬ জনের টেস্ট স্কোয়াড দিয়েছিলেন নির্বাচকরা। সেই দল থেকে চোট নিয়ে ছিটকে পড়েন সাকিব আল হাসান। 

টেস্টের আগের দিন বিকেলে হুট করে এই দুই পেসারকে যুক্ত করা নিয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন,‘আমাদের কিছু চোট সমস্যা আছে। আপনারা জানেন তাসকিন ও শরিফুল আগেই চোটের কারণে নেই। বাকিদেরও নিয়েও হালকা শঙ্কা আছে। ফলে ঝুঁকিমুক্ত থাকতেই খালেদ ও শহিদুলকে যুক্ত করেছি।’

স্কোয়াডে যুক্ত করা দুই পেসার খালেদ ও শহিদুল অবশ্র প্রথম দিন থেকেই দলের সঙ্গে অনুশীলন করছিলেন। শুক্রবার সকাল ১০টায় চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ-পাকিস্তান প্রথম টেস্ট।

বাংলাদেশ টেস্ট দল: মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন দাস, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, তাইজুল ইসলাম, ইবাদত হোসেন, আবু জায়েদ চৌধুরী, ইয়াসির আলি চৌধুরী, মাহমুদুল হাসান জয়, রেজাউর রহমান রাজা, সৈয়দ খালেদ আহমেদ, শহিদুল ইসলাম।

একুশে সংবাদ/এসএস/