AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিসিবি সভাপতিকে নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন সাকিব


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:০০ পিএম, ১২ সেপ্টেম্বর, ২০২১
বিসিবি সভাপতিকে নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন সাকিব

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটে অংশ নিতে রোববার দিনগত রাতে  দুবাইয়ের উদ্দেশে উড়াল দেবেন সাকিব আল হাসান। তার আগে সন্ধ্যায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনকে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে এলেন বিশ্বসেরা অলরাউন্ডার।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে প্রধানমন্ত্রীর সঙ্গে ছবি আপলোড করেছেন সাকিব।

ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আজ সন্ধ্যায় বিসিবি সভাপতি পাপন ভাইসহ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে আসাটা অনেক সম্মানজনক ছিলো।’

রোববার দুপুরে রাজধানীর একটি অভিজাত হোটেলে ডিবিএল সিরামিকসের সঙ্গে শুভেচ্ছাদূর হিসেবে চুক্তি সাক্ষর করেছেন সাকিব। এরপর সন্ধ্যা নামতেই বিসিবি সভাপতি পাপনের সঙ্গে প্রধানমন্ত্রী কার্যালয়ে গিয়ে দেখা করে আসেন তিনি।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিব-পাপনের এই সাক্ষাতের পেছনে বিশেষ কোনো কারণ রয়েছে কি না তা এখনও জানা যায়নি। এদিকে আজ রাত ১টা ৪০ মিনিটে আবার আইপিএল খেলতে দুবাইয়ের বিমানে উঠবেন সাকিব।

দুপুরে চুক্তি সাক্ষর, সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ আর মধ্যরাতে দুবাই যাত্রা- সবমিলিয়ে চরম ব্যস্ত সময়ই যেন কাটছে সাকিবের। ডিবিএল সিরামিকসের সঙ্গে চুক্তি সাক্ষর অনুষ্ঠানেও উঠেছিল সাকিবের এই ব্যস্ততার প্রসঙ্গ।

তাকে জিজ্ঞেস করা হয়, এত ব্যস্ততার মধ্যেও সবকিছু ম্যানেজ করেন কীভাবে? উত্তরে সাকিব দেন পেশাদারিত্বের পরিচয়। বলেন, ‘ম্যানেজ করতে হয়। একজন প্রফেশনাল প্লেয়ারকে এসব ম্যানেজ করেই এখন চলতে হয়। তো সেটাই সেরা উপায়ে করার চেষ্টা করছি।’


একুশে সংবাদ/আরিফ

Link copied!