AB Bank
ঢাকা শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রবাসী বাংলাদেশিদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত মালদ্বীপের অর্থ-প্রতিমন্ত্রী


Ekushey Sangbad
প্রবাস ডেস্ক
০৩:৫৩ পিএম, ৮ ডিসেম্বর, ২০২৩
প্রবাসী বাংলাদেশিদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত মালদ্বীপের অর্থ-প্রতিমন্ত্রী

সদ্য মালদ্বীপের অষ্টম জাতীয় প্রেসিডেন্সিয়াল নির্বাচনে জয়ী হওায়া পিপিএম/পিএনসি জোট কেবিনেটের অর্থ প্রতিমন্ত্রী আহমদ সাঈদ মোস্তফা কে দেশটিতে বসবাসরত প্রবাসী বাংলাদেশিরা ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। 
 

৭ ডিসেম্বর স্বৃহস্পতিবার স্থানীয় সময় রাত সাড়ে এগারোটায় মালদ্বীপের বাঙালি অধ্যুষিত হুলহুমালে এলাকার তান্দুরি ফিল্ম রেস্টুরেন্টে আয়োজিত নৈশভোজ ও মতবিনিময় সভায় মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান প্রবাসী বাংলাদেশি বন্ধু মহলের নেতারা। প্রবাসীদের এমন আয়োজন ও আবেগাপ্লুত দেখে মালদ্বীপের অর্থ প্রতিমন্ত্রী বলেন, সত্যি আমি অবাক হয়েছি, আপনাদের ভ্রাতৃপ্রতিম দেখে। সেই সাথে আমার পক্ষ থেকে আপনাদের জন্য রইলো আন্তরিক শুভেচ্ছা ও শুভকামনা। 

এছাড়াও তিনি উল্লেখ করেন, বাংলাদেশি ভাইরা মালদ্বীপে প্রবাসীদের বৃহত্তম একটি জনগোষ্ঠী। মালদ্বীপের অবকাঠামোগত অগ্রগতি এবং সাধারণ অর্থনৈতিক প্রবৃদ্ধির বেশিরভাগই প্রবাসী বাংলাদেশি ভাইদের কঠোর পরিশ্রমে হয়েছে। 
 

তিনি আরও বলেন, আমি বাংলাদেশের বন্ধুসুলভ জনগণ এবং মালদ্বীপে বসবাসরত সকল প্রবাসীর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করছি। 

মালদ্বীপের অর্থ প্রতিমন্ত্রীর সাথে শুভেচ্ছা বিনিময়কালে প্রবাসীদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশের বেসরকারি বিমান সংস্থা ইউ এস বাংলা এয়ারলাইনসের স্টেশন ম্যানেজার জাহিদুল ইসলাম, প্রবাসী ব্যবসায়ী ও রাজনীতিবিদ মো. আরিফুল ইসলাম, হাজী আল আমিন, সোহেল বিন রাজ্জাক, মাহবুব আলম, মিজানুর রহমান মজনু, রিয়াদ হোসেন, জাকির আহমেদ, মিজানুর রহমান, কাইয়ুম সিকদার, সাদেক খাঁন, জিহাদ হোসেন, মিরাজ হোসেন প্রমুখ। 
 

সবশেষে, আগন্তুক অতিথিদের নৈশভোজের মাধ্যমে আপ্যায়ন করা হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!