ঢাকা বুধবার, ২৩ জুন, ২০২১, ৯ আষাঢ় ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

শনিবার (৫ জুন) বিয়ে সম্পন্ন করেছিলেন রেলমন্ত্রী সুজন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:২২ পিএম, ১১ জুন, ২০২১
শনিবার (৫ জুন) বিয়ে সম্পন্ন করেছিলেন রেলমন্ত্রী সুজন

বর্তমান রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন (৬৫) ইসলামী শরিয়াহ মোতাবেক ও সরকারি আইন অনুসরণ করে নিয়ম রীতি মেনে শাম্মী আকতার মনিকে (৪২) বিয়ে করেছে। নুরুল ইসলাম সুজনের স্ত্রী শাম্মী আকতারের বাড়ি হচ্ছে দিনাজপুরের বিরামপুর উপজেলার নতুন বাজার এলাকার মৃত আব্দুর রহিমের মেয়ে। তারা দুই ভাই এক বোন।  শনিবার (৫ জুন) বিয়ে সম্পন্ন হয়েছে তাদের। শুক্রবার (১১ জুন) দুপুরে বিষয়টি জানিয়েছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন।

তিনি একুশে সংবাদকে বলেন, বিরামপুরের শাম্মী আক্তার মনিকে গত শনিবার (৫ জুন) সন্ধ্যায় তার অবিভাবকদের সম্মতিক্রমে বিয়ে করেছি। মনি এখন ঢাকায় আমার বাসায় রয়েছে।  ভালো আছি আমরা সবাই।

এই বিষয়ে শাম্মী আকতার মনির বড় ভাই জাহিদুল ইসলাম মিলন একুশে সংবাদকে বলেছেন, গত শনিবার সন্ধ্যায় ইসলামী শরিয়াহ মোতাবেক ও সরকারি আইন অনুসরণ করে নিয়ম রীতি মেনে আনুষ্ঠানিকভাবে রেলমন্ত্রীর সঙ্গে আমার বোনের বিয়ে হয়েছে।

স্থায়ী সুত্রে থেকে জানা যায়, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে (পিডিবি) চাকরির সুবাদে প্রায় ৩০ বছর আগে শাম্মী আকতার মনির বাবা আব্দুর রহিম বিরামপুরে আসেন। তারপর বিরামপুরেই থেকে যান তিনি। এরপর বিরামপুরের নতুন বাজার এলাকায় জায়গা কিনে বাড়ি করে স্থায়ী ভাবে বসবাস শুরু করেন।

শাম্মী আক্তার মনি ঢাকার উত্তরায় থাকেন। সে আইন বিষয়ে পড়াশোনা শেষ করে এখন হাইকোর্টে প্র্যাকটিস করছেন। নুরুল ইসলাম সুজন ১৯৫৬ সালের ৫ জানুয়ারি পঞ্চগড়ে জন্মগ্রহণ করেন। তিনি পঞ্চগড়-২ (বোদা-দেবীগঞ্জ) আসন থেকে নবম, দশম এবং একাদশ জাতীয় সংসদের সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন। ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃতীয়বার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ার পর রেলমন্ত্রী হিসেবে সরকারের মন্ত্রিসভায় যুক্ত হন নুরুল ইসলাম সুজন।

 

 

 

একুশে সংবাদ/রাফি