AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দৌলতদিয়া যৌনপল্লিতে ১৫০০ কেজি মাংস দিলেন ডিআইজি হাবিবুর রহমান


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:৩৩ পিএম, ২১ জুলাই, ২০২১
দৌলতদিয়া যৌনপল্লিতে ১৫০০ কেজি মাংস দিলেন ডিআইজি হাবিবুর রহমান

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের পূর্বপাড়ার যৌনপল্লির ১৫ শ পরিবারের মাঝে ‘উত্তরণ ফাউন্ডেশন’–এর উদ্যোগে উত্তরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের ব্যবস্থাপনায় কোরবানির মাংস বিতরণ করা হয়েছে।

ঈদের দিন আজ বুধবার বিকেলে উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের রেলস্টেশন চত্বরে পূর্বপাড়া দৌলতদিয়ার ১৫০০ যৌনকর্মীর মাঝে এক কেজি করে মাংস বিতরণ করা হয়। রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান উপস্থিত থেকে এসব মাংস বিতরণ করেন। এ সময় অন্যদের মধ্যে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ আব্দুল্লাহ আল তায়াবীর, যৌনকর্মীদের নিজস্ব সংগঠন অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগম, স্থানীয় ইউপি সদস্য জলিল ফকীর প্রমুখ উপস্থিত ছিলেন।

ঈদের দিনে হঠাৎ করে এমন মাংস পেয়ে আনন্দিত যৌনকর্মীরা জানান, দৌলতদিয়ার এসব পরিবার এ নিয়ে দুবার কোরবানির মাংস পেয়েছে। এর আগে এভাবে কখনোই তাঁদের হাতে মাংস দেওয়া হয়নি। করোনা ও বন্যার ভয়াবহতার মধ্যে যখন এখানকার বাসিন্দারা অসহায়, তখন পুলিশের ঢাকা রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমান মাংস বিতরণ করে এখানকার অনেক পরিবারের মুখে হাসি ফুটিয়েছেন।

মাংস বিতরণ প্রসঙ্গে রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, উত্তরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান দৌলতদিয়া যৌনপল্লিতে বসবাসরত ১৫০০ পরিবারের মাঝে এক কেজি করে কোরবানির মাংস উপহার দিয়েছেন। এখানকার পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে ফিরিয়ে আনতে, তারা যেন আনন্দ–উচ্ছ্বাসে থাকতে পারে, সে জন্য স্যারের এই আয়োজন।

 

একুশে সংবাদ /এসএম

Link copied!