AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজধানীর মধুবাগে ব্যথা সইতে না পেরে আত্মহত্যা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১০:০৪ পিএম, ২৬ মার্চ, ২০২৪
রাজধানীর মধুবাগে ব্যথা সইতে না পেরে আত্মহত্যা

রাজধানীর মগবাজার মধুবাগ এলাকার একটি বাসায় বুকের ব্যাথা সইতে না পেরে নিজের পেটে চাকু চালিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। মৃত ব্যক্তির নাম জয়নাল আবেদিন (৪৬)।

মঙ্গলবার (২৬মার্চ) সন্ধ্যা ৬টার দিকে মগবাজার মধুবাগ এলাকায় ঘটনাটি ঘটে। মুমুর্ষ অবস্থায় স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ৯টার দিকে মারা যায়।

মৃত ব্যক্তির ভাতিজা মোঃ মোতালেব হোসেন জানান, তাদের বাড়ি রংপুর জেলার পীরগঞ্জ থানার হাসানপুর গ্রামে। বর্তমানে মগবাজার মধুবাগ এলাকায় স্ত্রী মনজিলা বেগম ও এক ছেলে এক মেয়েকে নিয়ে ভাড় ভাড়া থাকতো। পেশায় রিকশা চালক ছিলেন। স্ত্রী বাসা বাড়িতে কাজ করে।

তিনি আরও জানান, তিন বছর যাবৎ অসুস্থ তার চাচা জয়নাল। এরপর থেকে রিকশা চালাতে পারতো না। স্ত্রী বাসা বাড়িতে কাজ করে যে কয় টাকা পাইতো সেটা দিয়েই সংসার চলতো। তার চাচা জয়নালকে হৃদরোগ হাসপাতালে ডাক্তার দেখানো হয়েছিল। সেখান থেকে বলেছে তার হার্টব্লোক হয়েছে। বুকে প্রচণ্ড ব্যাথা ছিল। কিন্তু ওষুধ কেনার টাকা ছিল না।

তিনি আরও জানান, মঙ্গলবার সন্ধ্যার দিকে কার চাচা জয়নাল সবার অগোচরে ফল কাটার ছুরি দিয়ে নিজের পেটে ছুরিকাঘাত করে। পরে তাকে দ্রুত মগবাজার কমিউনিটি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ওই ব্যক্তির পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাটি হাতিরঝিল থানা পুলিশকে জানানো হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!