AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খিলগাঁও মাদক ব্যবসার প্রতিবাদ করায় এক যুবককে ছুরিকাঘাত


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
১০:৫২ এএম, ২৬ জানুয়ারি, ২০২৪
খিলগাঁও মাদক ব্যবসার প্রতিবাদ করায় এক যুবককে ছুরিকাঘাত

রাজধানীর খিলগাঁও থানাধীন গোড়ানে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় মাদক কারবাড়ীর ছুরিআঘাতে মোহাম্মদ নাবিল হোসেন( ২২বছর) বয়সী এক যুবক গুরুতর আহত হয়েছে।বৃহস্পতিবার( ২৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে এ ঘটনা ঘটে।পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক তাকে ভর্তি দেন।

আহত যুবক কে(ঢামেক)  হাসপাতালে নিয়ে আসা তার মা মোসাম্মৎ নাসিমা বেগম জানান, আমার ছেলে নাবিল গুলিস্তানের একটি জুতার শোরুমে কাজ করে, কাজ শেষে সে বিকেলে বাসায় চলে আসে, পরে খাওয়া-দাওয়া শেষে আমাদের বাসা ৬৮ নং খিলগাঁও উত্তর গোড়ান নবাবীর মোড় নিচ তলায় মোবাইলে কথা বলছিল ওই মুহূর্তে গোড়ানের চিহ্নিত মাদক কারবারি আজাদের নেতৃত্বে কালুরাসেল, নাসির সহ ৪-৫ জন আমার ছেলের ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় ও পিঠ সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে এবং কিল ঘুসি মেরে তাকে গুরুতর আহত করে রাস্তার উপর ফেলে রেখে পালিয়ে যায়। পরে আমরা ছেলেকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল নিয়ে আসি।

তিনি আরও বলেন, এর আগেও আমাদের বাড়ির কাছে মাদক বিক্রি করার জন্য তাদেরকে আমার ছেলে বাধা দেয়ায় তারা এঘটনা ঘটিয়েছি।

 এ ঘটনায় দোষিদের বিরুদ্ধে নাবিলের বাবা মোহাম্মদ বদরু উদ্দিন বাবু বাদী হয়ে খিলগাঁও থানা মাদক কারবারীদের বিরুদ্ধে মামলা দায়ের করবেন।

খিলগাঁও থানার উপ পরিদর্শক (এসআই) মিল্টন কুমার দেবদাস  জানান, আমরা খবর পেয়ে সরাসরি ঢাকা মেডিকেলে আসি। এখানে এসে যানতে পারি যারা এই ঘটনার সাথে জড়িত তাদের নামগুলা সংগ্রহ করা হয়েছে,এই ঘটনায় মামলা হবে,এবং আজ  অভিযান চালিয়ে দোষীদের খুজে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। তবে ভিকটিমের অবস্থা খুবই কিটিক্যাল। তার পিঠের ছুরিকাঘাতে  তার রক্তখরণ হচ্ছে, চিকিৎসকের বরাত দিয়ে তিনি বলেন তার রক্তের প্রয়োজন। 

 

একুশে সংবাদ/এস কে 

Link copied!