AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সেমিতে মেসির খেলা নিয়ে যা জানালেন স্কালোনি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:৫৬ পিএম, ৯ জুলাই, ২০২৪
সেমিতে মেসির খেলা নিয়ে যা জানালেন স্কালোনি

কোপা আমেরিকার ফাইনাল থেকে মাত্র এক ম্যাচ দূরে বর্তমান চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। সেমিফাইনালে কানাডাকে হারালেই টানা দ্বিতীয় ফাইনাল নিশ্চিত হবে আলবিসেলেস্তেদের। বুধবার (১০ জুলাই) কানাডার মুখোমুখি হবে দলটি। যুক্তরাষ্ট্রের মেটলাইফ স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর ৬টায়।

কানাডার বিপক্ষে আর্জেন্টিনার গুরুত্বপূর্ণ এই ম্যাচে দলীয় অধিনায়ক লিওনেল মেসি শুরুর একাদশে থাকবেন কিনা তা নিয়ে প্রশ্ন উঠেছে। চোটের কারণে গ্রুপপর্বের শেষ ম্যাচে খেলতে পারেননি তিনি। কোয়ার্টার ফাইনালে ইকুয়েডরের বিপক্ষে খেললেও পুরোপুরি ফিট ছিলেন না। কিছুটা অস্বস্তি নিয়ে খেলতে নেমে তেমন একটা ছন্দেও ছিলেন না।

বুধবারের ম্যাচের আগে বড় প্রশ্ন মেসির ইনজুরি শঙ্কা। তবে মেসিদের গুরু লিওনেল স্কালোনি উড়িয়ে দিলেন সব শঙ্কা। তিনি জানিয়ে দিলেন, ফাইনালে ওঠার লড়াইয়ে মাঠে নামতে তৈরি আছেন  ৮ বারের ব্যালন ডি’অর জয়ী তারকা।

সেমিফাইনাল ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে মেসিকে নিয়ে আর্জেন্টিনা কোচ বলেন, ‘লিও (মেসি) ভালো আছে। সে ভালোভাবে (অনুশীলন) শেষ করেছে। তো আগামীকালের (বুধবার) ম্যাচে সে থাকবে। আমরা শান্ত আছি। সে ভালো পর্যায়ে। আমাদের জন্য জরুরি সে।’

আর্জেন্টিনার সমর্থকদের জন্য আরও একটি সুখবর হলো ম্যাচটিতে ডি মারিয়াকেও দেখা যেতে পারে। পুরোপুরি ফিট না হওয়ায় কোয়ার্টারে ইকুয়েডরের বিপক্ষে পুরো ম্যাচ বেঞ্চে বসে কাটিয়েছেন আর্জেন্টাইন এই ফরোয়ার্ড। তবে দেশটির গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, কানাডার বিপক্ষে সেমিফাইনালে ফিরছেন এই তারকা। শেষ চারে ৪-৩-৩ ছকে লিওনেল স্কালোনি খেলাতে পারে বলে জানিয়েছে তারা।

একুশে সংবাদ/ এস কে

Link copied!