AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যুক্তরাষ্ট্রের বিপক্ষে পাকিস্তানের চ্যালেঞ্জিং পুঁজি


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১১:৩০ পিএম, ৬ জুন, ২০২৪
যুক্তরাষ্ট্রের বিপক্ষে পাকিস্তানের চ্যালেঞ্জিং পুঁজি

চলমান বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে যুক্তরাষ্ট্রের বিপক্ষে খেলতে নেমেছে পাকিস্তান। এই ম্যাচে আগে ব্যাট করে স্বাগতিকদের ১৬০ রানের চ্যালেঞ্জিং লক্ষ্য দিয়ে বাবর-রিজওয়ানরা।বৃহস্পতিবার (৬ জুন) টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো হয়নি পাকিস্তানের। ৮ বলে ৯ রান করে দ্বিতীয় ওভারে সাজঘরে ফেরেন মোহাম্মদ রিজওয়ান। ৩ বলে ৩ রান করে তাকে সঙ্গ দেন ওসমান খান।

এদিন ব্যাট হাতে আলো ছড়াতে পারেননি ফখর জামানও। ৭ বলে ১১ রান করে ক্যাচ আউট হন এই বাঁহাতি ব্যাটার। তবে এক প্রান্ত আগলে রাখেন বাবর আজম। তাকে সঙ্গ দিয়ে ব্যাট চালাতে থাকেন শাদাব খান। ২৫ বলে ৪০ রানের ক্যামিও ইনিংস খেলে সাজঘরে ফেরেন এই ডান হাতি ব্যাটার।

এরপর বাবরকে সঙ্গ দেন ইফতেখার আহমেদ। তবে ফিফটির আক্ষেপ নিয়ে সাজঘরে ফেরেন বাবর। ৪৩ বলে ৪৪ রান করে লেগ বিফোরের ফাঁদে পড়েন এই পাক অধিনায়ক। ইনিংস লম্বা করতে পারেননি ইফতেখারও। ১৪ বলে ১৮ রান করেন এই অভিজ্ঞ ব্যাটার।

শেষ পর্যন্ত হারিস রাউফের ৩ বলে ৩ রান এবং শাহিন শাহ আফ্রিদির ১৬ বলের অপরাজিত ২৩ রানে ভর করে ৭ উইকেটে ১৫৯ রানের লড়াকু পুঁজি পায় পাকিস্তান।

যুক্তরাষ্ট্রের হয়ে সর্বোচ্চ তিন উইকেট শিকার করেন নশতুশ কেনজিগে। এ ছাড়াও সৌরভ নেথ্রালভাকার দুটি, জেসি সিং ও আলি খান নেন একটি করে উইকেট।

একুশে সংবাদ/ এস কে


 

Link copied!