AB Bank
ঢাকা সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যুক্তরাষ্ট্রের পথে রনি তালুকদার


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১২:৫৭ পিএম, ৫ জুন, ২০২৪
যুক্তরাষ্ট্রের পথে রনি তালুকদার

আগামী ৮ জুন শ্রীলঙ্কা ম্যাচ দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন শুরু করবে বাংলাদেশ। তবে এই মুহূর্তে টাইগারদের চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে টপ অর্ডারের ব্যর্থতা। তাই কয়েক দিন থেকে গুঞ্জন উঠেছে টাইগারদের ব্যাটিং অর্ডারে বড় পরিবর্তন আসতে যাচ্ছে। এদিকে মঙ্গলবার (৪ জুন) মধ্যরাতে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন টাইগার ওপেনার রনি তালুকদার। নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে এক পোস্টের মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেছে রনি নিজেই।

ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ইনজুরিতে পড়েছেন পেসার শরিফুল ইসলাম। তার খেলা নিয়ে রয়েছে অনিশ্চয়তা। তাহলে কি একজন বোলারের পরিবর্তে বাড়তি ব্যাটার রাখতে যাচ্ছে টাইগার ম্যানেজমেন্ট।

রনির এই যুক্তরাষ্ট্রের যাত্রা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে নানা আলোচনা। তবে শেষ পর্যন্ত দেখা যাক বিসিবি থেকে কি সিদ্ধান্ত জানানো হয়।

গ্রুপ পর্বে দক্ষিণ আফ্রিকা, নেদারল্যান্ডস ও নেপালের মুখোমুখি হবে টাইগাররা। টাইগারদের উদ্বোধনী ম্যাচে পেসার তাসকিন আহমেদের খেলা নিয়ে শঙ্কা কাটেনি। ডালাসে পুরো দল বিশ্রামে কাটালেও, বোলিং অনুশীলন শুরু করেছেন এ ডানহাতি পেসার।

এখনো ফুল রান আপে বোলিংয়ে ফেরেননি তাসকিন। তবে শরিফুল যে প্রথম ম্যাচ মিস করবেন তা নিশ্চিত করেছেন দলের ফিজিও বায়েজিদ ইসলাম। এদিকে যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছেন জাতীয় দলের দুই ক্রিকেটার রনি তালুকদার ও নাজমুল ইসলাম অপু।

মঙ্গলবার (৫ জুন) রাতে নিজের যুক্তরাষ্ট্রে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন ওপেনার রনি। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে ক্যাপশে যুক্তরাষ্ট্রের পতাকা ও একটি বিমানের ইমোজি জুড়ে দেন তিনি। অপুর যুক্তরাষ্ট্রে যাওয়ার বিষয়টিও জানা যায় সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে। যদিও দুই জনের কেউই বিশ্বকাপ স্কোয়াড কিংবা রিজার্ভ স্কোয়াডে নেই। জাতীয় দল সংশ্লিষ্ট নয় কেবলই নিজেদের জন্য বিশ্বকাপের দেশে যাচ্ছেন তারা।

 

একুশে সংবাদ/ এস কে

 

Link copied!