AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এবার সবুজ জার্সি পরে মাঠে নামবেন কোহলিরা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:৫১ এএম, ১৯ এপ্রিল, ২০২৪
এবার সবুজ জার্সি পরে মাঠে নামবেন কোহলিরা

আইপিএলের ইতিহাসে অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এখনও পর্যন্ত আইপিএলের ১৬টি মৌসুম হয়ে গেলেও, একটি বারও শিরোপা জিততে পারেনি তারা। ১৭তম আইপিএলের শিরোপা জিততে মরিয়া তারা।

তবে এই প্রতিযোগিতায় তাদের পারফরম্যান্স একেবারেই ভালো নয়।পরপর ম্যাচ হেরেছে তারা। সাত ম্যাচ খেলে ছ‍‍`টিতেই হেরেছে আরসিবি। এমন আবহে রবিবার হাই ভোল্টেজ লড়াইতে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু মুখোমুখি হবে কেকেআরের। সেই ম্যাচে চিরাচরিত আরসিবির জার্সি বদলে, বিশেষ জার্সি পরে কেকেআরের বিরুদ্ধে নামতে চলেছে তারা। কেকেআরের বিরুদ্ধে জার্সি বদলে বিরাট কোহলি, ফ্যাফ ডু‍‍`প্লেসিদের ভাগ্য বদল হয় কিনা, এখন সেটাই দেখার।

প্রসঙ্গত, গত রবিবার বাংলা নববর্ষের দিন ইডেনে কেকেআরের বিরুদ্ধে অন্য জার্সি পরে খেলতে নেমেছিল লখনউ সুপার জায়ান্টস। তারা মোহনবাগানের প্রতি বাঙালির আবেগকে কাজে লাগাতে সবুজ মেরুন জার্সি পরে খেলেছিল।তবে তারা জয় পায়নি। কেকেআরের কাছে তারা হেরেছিল আট উইকেটে।

আগামী রবিবার ইডেনে কেকেআরের বিরুদ্ধে অন্য জার্সিতে খেলতে নামবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুও। ২০১১ সাল থেকে প্রতি বছর আইপিএলে একটি ম্যাচ সবুজ জার্সি পরে খেলে আরসিবি। প্রকৃতির প্রতি যত্ন এবং আরও বেশি গাছ লাগানোর বার্তা দেওয়ার জন্যই সবুজ জার্সি পরে নামেন কোহলিরা। সাধারণত, বেঙ্গালুরুতে একটি দুপুরের খেলায় এই জার্সি পরে নামে বেঙ্গালুরু। কিন্তু এ বার অ্যাওয়ে ম্যাচে সবুজ জার্সি পরে খেলার সিদ্ধান্ত নিয়েছে আরসিবি।

একটি ছবি দিয়েছে নতুন জার্সি পরে নামার কথা জানিয়েছে আরসিবি। সেখানে নতুন জার্সিতে দেখা যাচ্ছে কোহলি, ফ্যাফ এবং দীনেশ কার্তিককে। পোস্টে লেখা, ‘আশা করছি জার্সির রঙে বদল করায় ভাগ্যও বদলাবে। ২১ তারিখ দেখা হচ্ছে।’

চলতি মৌসুমে বেঙ্গালুরুর ঘরের মাঠ চিন্নাস্বামীতে আরও ৩টি ম্যাচ খেলা বাকি রয়েছে। অন্যদিকে এই মৌসুমে কেকেআরও বেশ ভালো ফর্মে রয়েছে। ৬ ম্যাচ খেলে তারা ইতিমধ্যেই ৮ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে। ঘরের মাঠে তিনটি ম্যাচ খেলে দু‍‍`টিতেই জয় পেয়েছে তারা। শেষ ম্যাচে রাজস্থান রয়্যালসের কাছে হারলেও শেষ বল পর্যন্ত লড়াই চালিয়ে গিয়েছে তারা। এমন পরিস্থিতিতে দাঁড়িয়ে আরসিবির কাজটা সহজ হবে না। তবে কেকেআরের বিরুদ্ধে জার্সি বদলে ভাগ্য বদলের আশা যে আরসিবি করছে, তা তাদের ভাবনা চিন্তাতেই পরিষ্কার।   

একুশে সংবাদ/এস কে

Link copied!