AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কলকাতা অধিনায়কের ১২ লাখ টাকা জরিমানা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:০০ পিএম, ১৭ এপ্রিল, ২০২৪
কলকাতা অধিনায়কের ১২ লাখ টাকা জরিমানা

ইডেনে ২২৩ রান তুলেও রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে হেরে গেল কলকাতা নাইট রাইডার্স। সেই হারের পর জরিমানাও করা হল অধিনায়ক শ্রেয়স আয়ারকে। মন্থর ওভার রেটের জন্য এই শাস্তি পেলেন তিনি। 

জস বাটলার ৬০ বলে ১০৭ রান করেন। তাঁর ব্যাটে ভর করেই কলকাতাকে হারিয়ে দেয় রাজস্থান রয়্যালস। ম্যাচ শেষে আইপিএলের তরফে জানানো হয়, প্রথম বার কলকাতা নাইট রাইডার্স সঠিক সময়ে ২০ ওভার শেষ করতে ব্যর্থ হয়েছে। সেই কারণে অধিনায়ক শ্রেয়স আয়ারকে ১২ লক্ষ টাকা জরিমানা দিতে হবে। দ্বিতীয় বার একই ভুল করলে জরিমানার পরিমাণ বাড়বে।

ছ’টি ম্যাচের মধ্যে চারটি জিতেছে কেকেআর। দু’টি ম্যাচ হেরেছে। অন্য দিকে রাজস্থান সাত ম্যাচের মধ্যে ছ’টি জিতেছে। ১২ পয়েন্ট নিয়ে লিগ শীর্ষে তারা। কলকাতা রয়েছে দ্বিতীয় স্থানে।

ম্যাচে সুনীল নারাইন ১০৯ রান করেন। তাঁর ব্যাটে ভর করে কেকেআর প্রথম ইনিংসে ২২৩ রান করে। রিঙ্কু সিংহ শেষের দিকে ৯ বলে ২০ রান করেন। কলকাতার দেওয়া লক্ষ্যের জবাবে ব্যাট করতে নেমে ১৪ ওভারে রাজস্থান করে ১২৮ রান। বাটলার এক দিকে থাকলেও ৬ উইকেট পড়ে গিয়েছিল তাদের।জয়ের জন্য ৬ ওভারে ৯৬ রান প্রয়োজন ছিল। সেটাই করে দেখান বাটলার। ৬০ বল খেলে ১০৭ রান করেন তিনি।  

একুশে সংবাদ/এস কে

Link copied!