AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টি-২০ সিরিজেও হোয়াইটওয়াশ বাংলাদেশ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৩:২৪ পিএম, ৪ এপ্রিল, ২০২৪
টি-২০ সিরিজেও হোয়াইটওয়াশ বাংলাদেশ

ওয়ানডে সিরিজে হারার পর টি-২০ সিরিজেও অস্ট্রেলিয়ার নারীদের কাছে হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ নারী  দল। তিন ম্যাচ সিরিজের শেষ টি-২০তে আজ অজিদের কাছে ৭৭ রানে হেরেছে টাইগ্রেসরা।বৃহস্পতিবার (৪ এপ্রিল) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাট করে ৬ উইকেটে ১৫৫ রান করে অস্ট্রেলিয়া নারী দল। জবাবে ৭৮ রানেই গুটিয়ে যায় বাংলাদেশ।

এদিন টস জিতে আগে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ৩৯ রান করে অস্ট্রেলিয়া। এরপর ৫৯ রানের মধ্যে ৫ উইকেট নিয়ে ম্যাচের নিয়ন্ত্রণ কিছুটা হাতে নেয় বাংলাদেশ। ওপেনিংয়ে নেমেই অ্যালিসা হিলির দুর্দান্ত ব্যাটিংয়ে আবারও বড় স্কোরের স্বপ্ন দেখা শুরু করে সফরকারীরা।

দ্রুতগতির ব্যাটিংয়ে বাংলাদেশের বোলারদের নাভিশ্বাস তুলেছিলেন অজি নারী দলের অধিনায়ক। তবে তাকে থামিয়ে বাংলাদেশকে স্বস্তি দিয়েছিলেন নাহিদা। মাঝের ওভারে অস্ট্রেলিয়ার রানের গতি অনেকটাই কমিয়ে দেয় বাঘিনীরা তবে শেষের তিন ওভারে পরিস্থিতি উল্টে যায়।

শেষের তিন ওভারে তাহলিয়া ম্যাকগ্রা এবং গ্রেস হ্যারিস বাংলাদেশের কাছ থেকে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয়। ১৮তম ওভারে শরীফা দিয়েছিলেন ১৯ রান। এরপর নাহিদার ওভারেও এসেছিল ১৪ রান। আর শেষ ওভারে তৃষ্ণা হজম করেছেন ১৪ রান। তাতেই অজিদের সংগ্রহ দাঁড়ায় ১৫৫ রান।

মিরপুরে নারীদের টি-২০তে দ্বিতীয় সর্বোচ্চ সংগ্রহ তাড়া করতে নেমে কখনোই ম্যাচ জয়ের পথে ছিল না বাংলাদেশ। দলের হয়ে সর্বোচ্চ ৩২ রান করেন নিগার সুলতানা জ্যোতি। দিলারা ১২, ফাহিমা ১১ ও ঋতু ১০ রান করেন। আর কেউ দুই অঙ্কের ঘরে যেতে পারেননি।


একুশে সংবাদ/এস কে

 

Link copied!