AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পাকিস্তান দলের কোচ হচ্ছেন গিলেস্পি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:৪৬ পিএম, ২৯ মার্চ, ২০২৪
পাকিস্তান দলের কোচ হচ্ছেন গিলেস্পি

পাকিস্তান দলের সাথে কথাবার্তা পাকা হয়ে যাওয়ার পরেও দায়িত্ব নিতে রাজি হননি শেন ওয়াটসন। দ্রুত কোচ নির্বাচন করতে চাইছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। অস্ট্রেলিয়ার সাবেক পেসার জেসন গিলেস্পির সঙ্গে কথা বলেছে তারা। তিনি কোচ হতে পারেন বলে জানা গিয়েছে। জল্পনা উস্কে দিয়ে অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেটে দায়িত্ব ছেড়েছেন গিলেস্পি। 

দক্ষিণ অস্ট্রেলিয়ার ক্রিকেট সংস্থার অধীনে থাকা দু’টি দলের কোচ ছিলেন গিলেস্পি। চুক্তি অনুযায়ী তাঁর আরও এক বছর সেখানে কোচিং করানোর কথা। কিন্তু গিলেস্পি হঠাৎ ওয়েস্ট এন্ড রেডব্যাকস এবং অ্যাডিলেড স্ট্রাইকার্সের দায়িত্ব ছেড়ে দিয়েছেন। তাঁর সঙ্গে এই দুই ক্লাবের চুক্তি ছিল ২০২৪-২৫ মরসুম পর্যন্ত। পাকিস্তানের কোচ হওয়ার জন্যই নাকি দায়িত্ব ছেড়েছেন গিলেস্পি। দায়িত্ব ছেড়ে গিলেস্পি বলেন, “আমি নতুন সুযোগ কাজে লাগাতে চাই। আমার ক্যারিয়ারের নতুন ইনিংস শুরু হবে।”

এর আগে পাকিস্তান ক্রিকেট বোর্ড কথা বলেছিল ওয়াটসন, মাইক হেসন এবং ড্যারেন স্যামির সঙ্গে। কিন্তু কেউই পাকিস্তানের দায়িত্ব নিতে রাজি হননি। তাঁরা রাজি না হওয়ায় পাকিস্তান যোগাযোগ করে গ্যারি কার্স্টেন এবং লুক রঞ্চির সঙ্গে। কিন্তু তাঁরা সময় চেয়েছেন সিদ্ধান্ত নেওয়ার জন্য। আগামী সপ্তাহের মধ্যেই কোচ ঠিক করে ফেলতে চাইছে পাকিস্তান। সেই কারণেই গিলেস্পির সঙ্গেও কথা বলেছে তারা। এখন দেখার বাবর আজ়মদের কোচ কে হবেন।


একুশে সংবাদ/এস কে

Link copied!