AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

১০০ রানের লক্ষ্যও দিতে পারেনি টাইগ্রেসরা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:২১ পিএম, ২৪ মার্চ, ২০২৪
১০০ রানের লক্ষ্যও দিতে পারেনি টাইগ্রেসরা

ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে বড় পরাজয়ের স্বাদ নেয় বাংলাদেশ। এবার সিরিজ বাঁচানোর মিশনে টস জিতে ব্যাট করতে নেমে মোটেই সুবিধা করে ওঠতে পারেনি নিগার সুলতানা জ্যোতির দল।


সফরকারী বোলারদের তোপের মুখে পড়ে ১০০ রানের লক্ষ্যও দিতে পারেননি তারা। ৪৪ দশমিক ১ ওভারে সবকটি উইকেট হারানোর আগে ৯৭ রান সংগ্রহ করতে পেরেছে টাইগ্রেসরা।

রোববার (২৪ মার্চ) টস জিতে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালোই করেছিল বাংলাদেশ। প্রথম পাওয়ার প্লেতে বড় সংগ্রহ না পেলেও ইনিংসের অষ্টম ওভার পর্যন্ত কোনো উইকেট হারায়নি টাইগ্রেসরা। তবে নবম ওভারেই এলোমেলো হয়ে যায় সবকিছু। মেগান শুটের বলে সাজঘরে ফেরেন সুবহানা মুস্তারী। প্যাভিলিয়নে ফেরার আগে ২০ বলে এই ওপেনারের ব্যাট থেকে আসে ৩ রান।
এরপর একে একে ফেরেন ফারজানা হক, মুর্শিদা খাতুন, জ্যোতিরা। অজি বোলারদের তোপের মুখে কেউই ক্রিজে থিতু হতে পারেননি। টাইগ্রেসদের হয়ে কেবল তিনজন ব্যাটারই দুই অঙ্কের কোটা ছুঁতে পেরেছেন। ফাহিমা ১১, রিতু ১০ এবং শেষদিকে নাহিদার ২২ রান। দলের বাকিরা এক অঙ্ক ছুঁয়েই আউট হয়েছেন।

নাহিদার সর্বোচ্চ ২২ রানের ইনিংসের সুবাদেই শেষ পর্যন্ত স্কোরবোর্ডে ৯৭ রানের পুঁজি দাঁড় করিয়েছে লাল-সবুজের প্রতিনিধিরা।

অজিদের হয়ে সোফি মলিনিউ তিনটি উইকেট নিয়েছেন। এ ছাড়া দুটি করে উইকেট নিয়েছেন অ্যাশলি গার্ডনার, অ্যালানা কিং ও জর্জিয়া ওয়্যারহাম। আর মেগান শ্যুটের শিকার এক উইকেট।
 

একুশে সঙবাদ/এনএস

Link copied!