AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অপরাজিত থাকার হাফ সেঞ্চুরি পূরণ করলো লেভারকুসেন


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:৪৫ পিএম, ১৩ মে, ২০২৪
অপরাজিত থাকার হাফ সেঞ্চুরি পূরণ করলো লেভারকুসেন

কিছুতেই যেন থামানো যাচ্ছে না বায়ার লেভারকুসেনের অবিশ্বাস্য পথচলার যাত্রা। এই মৌসুমে না হারের রেকর্ড এখনও পর্যন্ত অক্ষুণ্ণ রেখেছে জাভি আলোনসোর দল। রোববার রাতে বুন্দেসলিগার ম্যাচে বোচুমকে ৫-০ গোলে উড়িয়ে অপরাজিত থাকার হাফ সেঞ্চুরি পূরণ করেছে লেভারকুসেন। আর একটি ম্যাচ অপরাজিত থাকলেই বুন্দেসলিগায় প্রথম দল হিসেবে পুরো মৌসুম অপরাজিত থাকার অনন্য কীর্তি গড়বে এই জামার্ন ক্লাবটি।

আগামী ১৮ মে ঘরের মাঠে অকসবুর্গের মুখোমুখি হবে বুন্দেসলিগা চ্যাম্পিয়নরা। এই ম্যাচে কোনোমতে হার এড়ালেই অবিশ্বসস্য রেকর্ড গড়বে তারা।

এর আগে বায়ার্ন মিউনিখ শিরোপা জেতার পথে ১৯৮৬-৮৭ এবং ২০১২-১৩ মৌসুমে মাত্র একটি ম্যাচ হেরেছিল। গত বৃহস্পতিবার ইউরোপা লিগে রোমার সঙ্গে ২-২ গোলে ড্র করে ইউরোপিয়ান ফুটবলে বেনফিকার অপরাজিত থাকার রেকর্ড ছাড়িয়ে যায় লেভারকুসেন।

বুন্দেসলিগায় একটি ম্যাচ ছাড়াও আগামী সপ্তাহে ইউরোপা লিগের ফাইনাল খেলবে লেভারকুসেন। আগামী ২২ মে ডাবলিনে শিরোপা নির্ধারণী ম্যাচে তাদের প্রতিপক্ষ আটলান্টা। চলতি মাসের শেষে জার্মান কাপের ফাইনালেও খেলবে লেভারকুসেন। যেখানে তাদের প্রতিপক্ষ কায়সার্সলাউটার্ন।

বোচুমকে হারানোর পর দলটির কোচ জাবি আলনসো বলেছেন, ‘ম্যাচের ফলে আমি সন্তুষ্ট। এখন আমাদের একটা অসাধারণ লক্ষ্য আছে, শনিবারে না হেরেই আমরা ট্রফি জিততে চাই। যেটা এর আগে কখনোই হয়নি।’

একুশে সংবাদ/এস কে   
 

Link copied!