AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অসুস্থ হয়ে আদালতের বেঞ্চেই শুয়ে পড়লেন বাবুল আক্তার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, চট্টগ্রাম
১০:৪১ পিএম, ১৩ মে, ২০২৪
অসুস্থ হয়ে আদালতের বেঞ্চেই শুয়ে পড়লেন বাবুল আক্তার

চট্টগ্রামের চাঞ্চল্যকর মাহমুদা খানম মিতু হত্যামামলায় আদালতে হাজির হওয়ার পর হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তার। ১৩ মে তৃতীয় অতিরিক্ত চট্টগ্রাম মহানগর দায়রা জজ জসিম উদ্দিনের আদালতে এ ঘটনা ঘটে।

মৃত স্ত্রী মিতু ও জীবিত বাবুল আক্তার (সাবেক এসপি)

চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালতের সরকারি কৌঁসুলি আব্দুর রশিদ বলেন, মাহমুদা হত্যামামলায় সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল। তাই আসামি বাবুল আক্তারকে হাজির করা হয়। একপর্যায়ে আসামির কাঠগড়ায় তিনি যে বেঞ্চে বসা ছিলেন, সেখানেই ঢলে পড়েন। প্রাথমিক সেবা দেয়ার কিছুক্ষণ পর তিনি সুস্থ বোধ করেন। বাবুল আক্তার কয়েক দিন ধরে জ্বরে ভুগছেন বলেও জানান।

তিনি বলেন, একজন ম্যাজিস্ট্রেটের সাক্ষ্য দেয়ার দিন ধার্য ছিল। কিন্তু সাক্ষী হাজির না হওয়ায় রাষ্ট্রপক্ষ সময়ের আবেদন করেন। আদালত আগামী বুধবার শুনানির জন্য পরবর্তী দিন ধার্য করেন।

বাবুলের আইনজীবী মামুনুল হক চৌধুরী বলেন, মামলার দিন ধার্য থাকায় বাবুল আক্তারকে সকালে ফেনী কারাগার থেকে চট্টগ্রাম আদালতে আনা হয়। এরপর তিনি অসুস্থ হয়ে পড়েন। জ্বর থাকায় তাকে ফেনী কারাগারে না নিয়ে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে রাখার আবেদন করা হয়। আদালত তা নামঞ্জুর করেন।
২০১৬ সালের ৫ জুন সকালে নগরীর পাঁচলাইশ থানার ও আর নিজাম রোডে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে বাসার অদূরে গুলি ও ছুরিকাঘাতে খুন হন মাহমুদা খানম মিতু। স্ত্রীকে খুনের ঘটনায় তৎকালীন এসপি বাবুল আক্তার বাদী হয়ে নগরীর পাঁচলাইশ থানায় একটি হত্যা মামলা করেন। ২০২২ সালের ১৩ সেপ্টেম্বর পিবিআই ৭ জনকে আসামি করে আদালতে চার্জশিট দাখিল করেন। ওই বছরের ৯ এপ্রিল সাক্ষ্যগ্রহণ শুরু হয়। এ পর্যন্ত ৪৯ জনের সাক্ষ্য নিয়েছেন আদালত।  

একুশে সংবাদ/ চ্যা.২৪/ এসএডি
 

Link copied!