AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যুদ্ধের ঘোষণা দিলেন জাভি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:০৮ পিএম, ১৪ এপ্রিল, ২০২৪
যুদ্ধের ঘোষণা দিলেন জাভি

চলতি মৌসুম শেষেই বার্সেলোনার ডাগআউট ছাড়বেন কোচ জাভি হার্নান্দেজ, ঘোষণাটি আগেই দিয়েছেন তিনি। তার এমন ঘোষণার পর থেকেই যেন বদলে গেছে কাতালান ক্লাবটি। এরপর থেকে হারতে ভুলে গিয়েছে স্প্যানিশ ক্লাবটি।

লা লিগায় শনিবার কাদিসের বিপক্ষে ১-০ গোলের জয় পেয়েছে বার্সেলোনা। এই জয়ের পর চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় লেগের আগে পিএসজিকে হুমকি দিয়ে রেখেছেন জাভি। তার কথায়, মঙ্গলবার আমাদের একটি যুদ্ধ আছে।

ইউরোপের শ্রেষ্ঠত্বের লড়াইয়ে পিএসজির বিপক্ষে প্রথম লেগে জয়ের পর দারুণ ছন্দে রয়েছে বার্সা। কাদিসের বিপক্ষে ম্যাচেও নিজেদের শক্তির জানান দিয়েছে জাভির শিষ্যরা।

এদিন ম্যাচের ৩৭তম মিনিটে পর্তুগিজ তারকা জোয়াও ফেলিক্সের গোলে এগিয়ে যায় বার্সেলোনা। পুরো ম্যাচে আধিপত্য বিস্তার করে খেলা বার্সা আর গোলের দেখা না পেলেও চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় লেগের ম্যাচের আগে জয় দিয়ে নিজেদের প্রস্তুতি সেরেছে।

পিএসজির বিপক্ষে নিজেদের মাঠে দ্বিতীয় লেগের ম্যাচটিকে যুদ্ধ হিসেবে আখ্যায়িত করে জাভি বলছেন, ‘মঙ্গলবার আমাদের একটি যুদ্ধ আছে (পিএসজির বিপক্ষে)। আমরা বড় কিছু করতে চাই। মৌসুমে সেরা ছন্দে থাকা অবস্থায় ম্যাচটা আমাদের সামনে এসেছে।’

এর আগে দ্বিতীয় লেগের ম্যাচ নিয়ে পিএসজি কোচ লুইস এনরিকে বলেন, ‘আমরা বার্সেলোনায় যুদ্ধে লড়তে যাব।’

তিনি বলেন, অনেক আশা প্রত্যাশা নিয়ে আমরা খেলতে যাব। আমরা সেখানে জিততেও পারি এই ভাবনা আমাদের জন্য ইতিবাচক দিক। আমাদের জন্য ফাইনাল ম্যাচ হতে যাচ্ছে। আমার দলের ওপর বিশ্বাস আছে যে তারা পারবে।

আগামী ১৭ এপ্রিল ঘরের মাঠে পিএসজির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে মাঠে নামবে বার্সেলোনা।

একুশে সংবাদ/এস কে

Link copied!