AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৫টি বিশ্বকাপ খেলা তারকাকেই বাদ দিল নেদারল্যান্ডস


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:২৬ পিএম, ১৩ মে, ২০২৪
৫টি বিশ্বকাপ খেলা তারকাকেই বাদ দিল নেদারল্যান্ডস

আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য পরীক্ষিত স্কোয়াড ঘোষণা করল নেদারল্যান্ডস। যদিও ১৫ জনের মূল স্কোয়াডে জায়গা পেলেন না দুই অভিজ্ঞ তারকা। এমন দুই ক্রিকেটারকে ছাড়াই বিশ্বকাপ খেলার সিদ্ধান্ত নেন ডাচরা, যাদের অনুপস্থিতিতে নেদারল্যান্ডস দলকে পূর্ণ শক্তির বলা যাবে না মোটেও।

নেদারল্যান্ডসের বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ পড়লেন রিওলফ ভ্যান ডার মারউই, যিনি এর আগে দক্ষিণ আফ্রিকার হয়েও টি-২০ বিশ্বকাপ খেলেছেন। বাঁ-হাতি অল-রাউন্ডার ২০০৯ ও ২০১০ সালে প্রোটিয়াদের হয়ে টি-২০ বিশ্বকাপে মাঠে নামেন। পরে ২০১৬, ২০২১ ও ২০২২ টি-২০ বিশ্বকাপে ডাচদের হয়ে প্রতিনিধিত্ব করেন।

অর্থাৎ, ইতিমধ্যেই ৫টি টি-২০ বিশ্বকাপ খেলা ৩৯ বছরের তারকাকে ছাড়াই এবার বিশ্বকাপে মাঠে নামবে নেদারল্যান্ডস। উল্লেখ্য, ভ্যান ডার মারউই এখনও পর্যন্ত মোট ৫৭টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচে মাঠে নেমে ৬০টি উইকেট নিয়েছেন। সেই সঙ্গে সংগ্রহ করেছেন ৪৯০ রান। এছাড়া নেদারল্যান্ডসের বিশ্বকাপ স্কোয়াডে নেই নির্ভরযোগ্য ব্যাটার কলিন অ্যাকারম্যান।

টি-২০ বিশ্বকাপের জন্য নেদারল্যান্ডসের ১৫ জনের স্কোয়াড:-
স্কট এডওয়ার্ডস (ক্যাপ্টেন ও উইকেটকিপার), আরিয়ান দত্ত, বাস ডি‍‍`লিড, ড্যানিয়েল ডরাম, ফ্রেড ক্লাসেন, কাইল ক্লেইন, লগান ভ্যান বিক, ম্যাক ও‍‍`দাউদ, মাইকেল লেভিট, পল ভ্যান মিকেরেন, সাইব্র্যান্ড এঙ্গেলব্রেখট, তেজা নিদামানুরু, টিম প্রিঙ্গল, বিক্রমজিৎ সিং, ভিভ কিংমা ও ওয়েসলি বারেসি।


একুশে সংবাদ/এস কে   

Link copied!