AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খুলনা বিভাগের শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক শিরীন


খুলনা বিভাগের শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক শিরীন

 

 

খুলনা বিভাগের শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক নির্বাচিত হলেন শিরীন সুলতানা। তিনি কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার মিরপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (আইসিটি) ।

এ ছাড়াও তিনি মিরপুর উপজেলা স্কাউটসের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। রোববার (১২ মে) জাতীয় শিক্ষা সপ্তাহ আঞ্চলিক কমিটির আহ্বায়ক খুলনা বিভাগীয় কমিশনার হেলাল মাহমুদ শরীফ ও কমিটির সদস্য সচিব খুলনা অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ শিক্ষার পরিচালক অধ্যাপক শেখ হারুনর রশীদের যৌথ স্বাক্ষরিত ফলাফলে তিনি প্রথম বারের মত বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করেন।

বিকেলে খুলনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের হলরুমে বিভাগীয় কমিশনার হেলাল মাহমুদ শরীফ তাকে এ শ্রেষ্ঠত্ব অর্জনের জন্য সনদপত্র তুলে দেন। এছাড়াও তিনি ৩ বার জেলা ও পরপর ৪ বার মিরপুর উপজেলার শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক নির্বাচিত হন।

শিরীন সুলতানা ২০১৮ সালে স্কাউট থেকে ইন্দো-বাংলা ফ্রেন্ডশিপ ক্যাম্প কলকাতায় অংশগ্রহন করেন। গত বছর ১ আগষ্ট তিনি দক্ষিণ কোরিয়ায় ২৫ তম ওয়ার্ল্ড জাম্বুরীতে অংশগ্রহণ করবেন। এছাড়াও তিনি ২০১৯ সালে সরকারি ভাবে আইসিটি বিষয়ের উপর থাইল্যান্ডের ক্যাসার্ট ইউনিভার্সিটিতে ১৫ দিনব্যাপী প্রশিক্ষণ গ্রহণ করেন।

 

একুশে সংবাদ/আ.ম.উ/সা.আ

 

Link copied!