AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বেইলি রোড ট্র্যাজেডিতে বিসিবির শোক


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৪:৩৬ পিএম, ১ মার্চ, ২০২৪
বেইলি রোড ট্র্যাজেডিতে বিসিবির শোক

রাজধানীর ব্যস্ততম এলাকাগুলোর একটি বেইলি রোড। লাখো মানুষের কোটি স্মৃতির সেই জায়গা এখন শোকে স্তব্ধ। যেখানে এক বহুতল ভবনে আগুনের ঘটনায় প্রাণ হারিয়েছেন ৪৬ জন। হৃদয়বিদারক এ ঘটনায় শোকে স্তব্ধ গোটা দেশ।

বেইলি রোড ট্র্যাজেডিতে নিহতদের প্রতি শোক জানিয়ে বিসিবি তাদের অফিশিয়াল ফেসবুজ পেজ থেকে একটি পোস্ট করেছে। সেখানে তারা লিখেছে, ‍‍`বাংলাদেশ ক্রিকেট বোর্ড বেইলি রোডে মর্মান্তিক অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত সকলের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে।‍‍`

এ ঘটনায় শোক জানিয়েছেন ক্রিকেটাররাও। বাংলাদেশের সাবেক অধিনায়ক তামিম ইকবাল এক পোস্টে বেইলি রোড ট্র্যাজেডিতে নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে লিখেছেন, ‘আমাদের বদলানো উচিত, নাহলে কখনোই পরিবর্তন হবে না’। ধারণা করা যাচ্ছে, দেশজুড়ে একের পর এক অগ্নিকাণ্ডের ঘটনার দিকেই ইঙ্গিত করেছেন তিনি।

টাইগার অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ লিখেছেন, গতকাল ঢাকার বেইলী রোডের একটি ভবনে ঘটা মর্মান্তিক অগ্নি দুর্ঘটনায় ইতোমধ্যে প্রাণ হারিয়েছেন প্রায় অর্ধশত মানুষ। এই দুর্ঘটনায় প্রাণ হারানো সকলের আত্মার মাগফিরাত কামনা করছি এবং কঠিন সময়ের মধ্যে যাওয়া তাদের পরিবার ও ক্ষতিগ্রস্ত সকলের প্রতি আমার গভীর সমবেদনা। সাথে ভয়ঙ্কর এই অগ্নিকাণ্ডে আহত অবস্থায় হাসপাতালে থাকা সকলের দ্রুত সুস্থতা কামনা করছি।

পেসার তাসকিন আহমেদ লিখেছেন, বেইলি রোড ট্র্যাজেডির খবরে গভীরভাবে শোকাহত। বিদেহী আত্মার প্রতি আমার প্রার্থনা। আর যারা আহত হয়েছেন তারা যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন। এ ছাড়া উইকেটকিপার ব্যাটার মুশফিকুর রহিমও শোক জানিয়েছেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে বেইলি রোডের একটি বহুতল ভবনে আগুন লাগে। এতে এখন পর্যন্ত অন্তত ৪৬ জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরো অন্তত ২২ জন।

একুশে সংবাদ/এস কে

Link copied!