AB Bank
ঢাকা শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাদ পড়লেন নান্নু-বাশার, প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৭:৪১ পিএম, ১২ ফেব্রুয়ারি, ২০২৪
বাদ পড়লেন নান্নু-বাশার, প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু

জাতীয় ক্রিকেট দলের নির্বাচক প্যানেলে পরিবর্তন এনেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মেয়াদ পূর্ণ করা মিনহাজুল আবেদিন নান্নু এবং হাবিবুল বাশার সুমনকে নতুন করে আর দায়িত্ব দেওয়া হয়নি।

নান্নুর স্থলাভিষিক্ত হয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বিসিবির সাবেক পরিচালক গাজী আশরাফ হোসেন লিপু। এদিকে নান্নু এবং হাবিবুল বাশার দায়িত্ব থেকে অব্যাহতি পেলেও নির্বাচক প্যানেলে বহাল রয়েছেন আব্দুর রাজ্জাক। তাদের সঙ্গে যুক্ত হয়েছেন হান্নান সরকার।

এতদিন ধরে জাতীয় দলের নির্বাচক হিসেবে কাজ করে আসছিলেন মিনহাজুল আবেদীন নান্নু, হাবিবুল বাশার সুমন ও আব্দুর রাজ্জাক। যেখানে নেতৃত্ব দিয়েছেন নান্নু। গেল বছরের ডিসেম্বরে বিসিবির নির্বাচক প্যানেলের চুক্তি শেষ হয়েছিল। এরপর থেকে অবশ্য নানা আলোচনা হয়েছে তাদের নিয়ে।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর নির্বাচক প্যানেল কি থাকবে? সেই প্রশ্নের উত্তর জানা গেল আজ সোমবার বিসিবির বোর্ড মিটিং শেষে।বিসিবি সভাপতি ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন জানালেন চুক্তি শেষ হওয়ার কারণে নতুন করে আর চুক্তি নবায়ন করা হয়নি নান্নুর। এ ছাড়া বাদ পড়েছেন আরেক নির্বাচক হাবিবুল বাশার সুমন।

এ ছাড়া বাদ পড়েছেন আরেক নির্বাচক হাবিবুল বাশার সুমনও। তার স্থলাভিষিক্ত হয়েছেন বয়সভিত্তিক দলের নির্বাচক হান্নান সরকার। আর নতুন প্যানেলেও ঠাঁই হয়েছে আব্দুর রাজ্জাকের।

এর আগে বিসিবির সাবেক পরিচালক, ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান এবং বিপিএল গভর্নিং বডির চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন গাজী আশরাফ হোসেন লিপু।   

একুশে সংবাদ/এস কে

Link copied!