AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অভিনব পুরস্কার নিয়ে আসছে টি-টেন


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:০২ পিএম, ৫ ডিসেম্বর, ২০২৩
অভিনব পুরস্কার নিয়ে আসছে টি-টেন

আবুধাবি টি-টেন ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট ইতিমধ্যে দ্রুততম ফর্ম্যাট প্রবর্তনের মাধ্যমে ক্রিকেটে বিপ্লব ঘটিয়েছে । এখন তারা ব্লকচেইনে তাদের যাত্রা শুরু করেছে। টি টেন গ্লোবাল স্নো মানির সঙ্গে যোগ দিচ্ছে। এটি এমন একটি প্ল্যাটফর্ম, যার লক্ষ্য ক্রিপ্টোকারেন্সি এবং  ওয়েব থ্রির উত্তেজনাপূর্ণ বিশ্বে মানুষের প্রবেশ করা সহজ করে তোলা।

১ বিলিয়ননের বেশি ক্রিকেট অনুরাগীদের শারীরিক এবং ডিজিটাল পুরষ্কার দিয়ে উপহার দেওয়ার মাধ্যমে গো-টু-মার্কেট কৌশলটি শুরু হয় বিশ্বব্যাপী। টিভি এবং টুর্নামেন্ট ম্যাচের ডিজিটাল সম্প্রচারের পাশাপাশি অফিসিয়াল আবুধাবি টি টেনের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে স্ক্রীনে সুবিধাজনকভাবে কিউ আর কোড দ্রুত স্ক্যান করে যোগ দিতে হবে।

এরপর প্রত্যেক ভক্ত পুরস্কার পাবেন। যেখানে খেলোয়াড়দের সাথে দেখা করার, অটোগ্রাফ দেওয়া জার্সি, নিজস্ব খেলায় ব্যবহৃত ব্যাট ও পুরষ্কার হিসেবে পেতে পারেন। এই সুযোগটি কাজে লাগাতে, www.cricket.snowball.money-এ যান এবং অপেক্ষামান তালিকায় যোগদানের জন্য আবেদন করুন।

এ বিষয়ে টি টেন স্পোর্টস ম্যানেজমেন্টের চেয়ারম্যান শাজি উল মালিক বলেন, ‍‍`ক্রিকেটে নতুনত্ব আনার জন্য আমাদের নিরন্তর প্রচেষ্টা ছিল। আমাদের যাত্রা শুরু হয়েছিল গেমের দ্রুততম ফরম্যাটের প্রবর্তনের মাধ্যমে, যা এখন ক্রিকেটের অন্যতম বিনোদনমূলক এবং উত্তেজনাপূর্ণ ফর্ম্যাট হিসাবে প্রমাণিত হয়েছে।

আমাদের জন্য এটি রূপান্তরের পরবর্তী পর্যায়টি এখন ব্লকচেইনে নিহিত যা আমাদের টি টেন অনুরাগীদের একটি বিস্তৃত খেলাধুলা এবং বিনোদন পুরষ্কার প্রোগ্রামে জড়িত হতে সক্ষম করে এবং আমরা স্নোবল মানির সাথে আমাদের অংশীদারিত্বে সন্তুষ্ট ।

আমরা প্রত্যেক ভক্তকে কিউআর কোড স্ক্যান করার জন্য অনুরোধ করছি যাতে তারা এই দারুণ পুরষ্কারগুলি উপভোগ করতে পারে এবং আমাদের সাথে খেলাধুলা ও বিনোদন বিপ্লবের অংশ হতে পারে।”

 

একুশে সংবাদ/এস কে 

Link copied!