AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দুই ক্রিকেটারকে ফোন দিয়ে যা বললেন হাফিজ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:৪১ পিএম, ২৯ নভেম্বর, ২০২৩
দুই ক্রিকেটারকে ফোন দিয়ে যা বললেন হাফিজ

বিশ্বকাপ ব্যর্থতার পর পাকিস্তান ক্রিকেটে এসেছে ব্যাপক রদবদল। পাকিস্তান ক্রিকেট দলের নতুন পরিচালক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন মোহাম্মদ হাফিজ, যিনি অস্ট্রেলিয়া সফরে দলের প্রধান কোচের দায়িত্বও সামলাবেন। পাকিস্তানের সাবেক এই তারকা ক্রিকেটার আন্তর্জাতিক ক্রিকেটে ফেরাতে ফোন করেছেন মোহাম্মদ আমির এবং ইমাদ ওয়াসিমকে।

২০২০ সালেই পাকিস্তানের ক্রিকেটকে বিদায় জানান প্রতিভাবান মোহাম্মদ আমির। পাক এই পেসারকে দলে ফেরানোর চেষ্টার অংশ হিসেবে ফোন দেন হাফিজ। সেখানে আমিরকে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে একটা শর্ত দেন তিনি। হাফিজ জানান, অবসর ভেঙে ঘরোয়া ক্রিকেটে ফিরতে হবে আমিরকে এবং সেখানে ভালো করলেই জাতীয় দলে খেলার সুযোগ মিলবে এই পেসারের।  

আমিরের সঙ্গে ফোনালাপে কী কথা হয়েছে-এমন প্রশ্নের জবাবে হাফিজ বলেন, ‘আমি নিজে আমিরকে ফোন করেছি। তাকে বলেছি অবসর ভেঙে ঘরোয়া ক্রিকেট খেলতে। যদি আমির ভালো পারফর্ম করে তাহলে পাকিস্তান দলে সুযোগ পাবে। আমির আমাকে বলেছে, বিষয়টি নিয়ে সে আর ভাবছে না, ওর জীবনের গুরুত্ব পরিবর্তন হয়ে গেছে যেটাকে আমাদের সম্মান করতে হবে।’

অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার জন্য ইমাদকেও ফোন করে হাফিজ। পাকিস্তান ক্রিকেট দলের নতুন পরিচালক এই প্রসঙ্গে বলেন, ‘ইমাদ ওয়াসিমকে ফোন করেছি। আমার পাকিস্তান দলের পরিকল্পনায় ও আছে। ফোন করে আমি জানতে চেয়েছি পাকিস্তানের হয়ে খেলার জন্য ইমাদ প্রস্তুত কি না। ইমাদ বলেছিল, ভেবে আমাকে জানাবে। এর দুই দিন পরই ইমাদ অবসরের ঘোষণা দিয়ে দেয়।’

উল্লেখ্য, আমির এবং ইমাদ উভয়ই বিপিএলের একাধিক আসরে অংশ নিয়েছে। ইমাদ ওয়াসিম সিলেট স্ট্রাইকার্স, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সিতে বিপিএল খেলার অভিজ্ঞতা রয়েছে। অন্যদিকে, আমির বিপিএল খেলেছেন সিলেট স্ট্রাইকার্স, খুলনা টাইগার্সের জার্সিতে।  


একুশে সংবাদ/এস কে 

Link copied!