AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হাঁটুর অস্ত্রোপচারের পর কেমন আছেন ধোনি?


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:১৪ পিএম, ২৭ অক্টোবর, ২০২৩
হাঁটুর অস্ত্রোপচারের পর কেমন আছেন ধোনি?

চেন্নাই সুপার কিংসকে পঞ্চমবার আইপিএল চ্যাম্পিয়ন করার ঠিক পরের দিনই আহমেদাবাদ থেকে মুম্বাই  চলে যান মহেন্দ্র সিং ধোনি। সেখানে তিনি তাঁর হাঁটুর অস্ত্রোপচার করেন। আইপিএলের শেষের দিকে তাকে মাঝে মধ্যেই হাঁটুতে আইস প্যাক পরে মাঠে দেখা গিয়েছে। তাঁর চোট যে বেশ গুরুতর তা তিনি কাউকে বুঝতে দেননি। চোট নিয়েই খেলে গিয়েছেন, দলকে চ্যাম্পিয়নও করেছেন।


তবে অনেকেই ভেবেছিলেন গত আইপিএলই ধোনির শেষ টুর্নামেন্ট। অবসর জল্পনার মধ্যেই তিনি চেন্নাইকে পঞ্চমবার চ্যাম্পিয়ন করেন। ম্যাচ শেষে গোটা দেশ এটাই ভেবেছিল, এবার তিনি অবসরের কথা ঘোষণা করবেন। কিন্তু তিনি তা করেননি, যদি ফিটনেস ঠিক থাকে তাহলে আরও একটি বছর খেলার ইচ্ছা প্রকাশ করেন তিনি। পঞ্চমবার চ্যাম্পিয়ন হওয়ার পর তিনি বলেন, ‘অবসর ঘোষণা করার এটাই সেরা সময়। সিএসকে ভক্তদের কাছ থেকে আমি যে পরিমাণ ভালোবাসা পেয়েছি, এটা তাদের জন্য উপহার হবে যদি আমি আরও একটি মৌসুম খেলি।’ আগামী আইপিএলে ফের ক্যাপ্টেন কুলকে দেখা যাবে কিনা সেটা বড় প্রশ্ন। এবার সেই প্রশ্নেরই উত্তর দিলেন স্বয়ং প্রাক্তন ভারত অধিনায়ক।

 

বেঙ্গালুরুতে একটি অনুষ্ঠানে যোগ দেন ধোনি। সেখানেই তিনি সিএসকে ভক্তদের কিছুটা হলেও স্বস্তি দেন তিনি। সেই অনুষ্ঠানে গিয়ে ক্যাপ্টেন কুল বলেন, ‍‍`অস্ত্রোপচারের পর হাঁটু অনেকটা ভালো আছে। এই মুহূর্তে আমি রিহ্যাব পর্বের মধ্য দিয়ে যাচ্ছি। চিকিৎসকরা আমাকে বলেছেন নভেম্বরের মধ্যে অনেক ভালো বোধ করবেন। কিন্তু প্রতিদিনের রুটিনে কোনও সমস্যা নেই। এখন আর কোনও সমস্যাও হচ্ছে না।‍‍` স্বাভাবিক ভাবেই ধোনির এই মন্তব্য অনেকটাই স্বস্তি দিয়েছে সিএসকে সমর্থকদের। ফলে ফের চেন্নাই সুপার কিংসের জার্সি গায়ে দেখা যাবে ক্যাপ্টেন কুলকে।


ভারতীয় ক্রিকেট দলের যেমন তিনি সফল অধিনায়ক। দেশকে ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপ, ২০১১ ওডিআই বিশ্বকাপ এবং ২০১৩ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি এনে দিয়েছেন। এছাড়াও তার ঝুলিতে অসংখ্য ট্রফি রয়েছে। ঠিক তেমনই সফল সিএসকের অধিনায়ক হিসাবেও। তিনি চেন্নাইকে পাঁচবার আইপিএল চ্যাম্পিয়ন করেছেন। এতদিন আইপিএলে সবচেয়ে বেশি চ্যাম্পিয়ন হওয়ার নজির ছিল মুম্বাই ইন্ডিয়ান্সের। তারাও পাঁচবার আইপিএল চ্য়াম্পিয়ন হয়েছে। গত বছর ধোনিরা চ্যাম্পিয়ন হওয়ার পর  সঙ্গে একই আসনে জায়গা করে নিয়েছেন। এখন এটাই দেখার আগামী মৌসুমে ধোনি তাঁর দল সিএসকের হয়ে খেলেন কিনা এবং ফের একবারে চ্যাম্পিয়ন করতে পারেন কিনা।
 

একুশে সংবাদ/স ক

Link copied!