AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইংলিশ প্রিমিয়ার লিগে জয় পেয়ে শীর্ষে টটেনহাম


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:৩৬ পিএম, ২৪ অক্টোবর, ২০২৩
ইংলিশ প্রিমিয়ার লিগে জয় পেয়ে শীর্ষে টটেনহাম

ইংলিশ প্রিমিয়ার লিগে জয় পেয়েছে টটেনহাম হটস্পার। ঘরের মাঠে ফুলহামকে ২-০ গোলের ব্যবধানে হারিয়ে দলটি। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এলো টটেনহাম। ৯ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে বর্তমান লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটিকেও পিছনে ফেলেছে তারা।

 

নতুন মৌসুমে নতুন কোচ, এদিকে দলের নির্ভরযোগ্য স্ট্রাইকার হ্যারি কেইন এর দল ছেড়ে চলে যাওয়া, সব মিলিয়েই কিছুটা নড়বড়ে অবস্থায় মৌসুমের শুরু হয় টটেনহামের। কিন্তু লিভারপুল, ম্যানচেস্টার ইউনাইটেডের মতো দলকে হারিয়ে এবং আর্সেনালের সাথে ড্র করে নিজেদের অবস্থান শক্তভাবেই ধরে রাখে হিউং-মিন সনরা।


ফুলহামের বিপক্ষে শুরু থেকেই আগ্রাসী মনোভাব দেখিয়ে খেলতে থাকে টটেনহাম। প্রচুর সুযোগ তৈরি করে এবং একের পর এক আক্রমণ চালিয়ে ফুলহামের ডিফেন্স লাইনকে কঠিন পরীক্ষার মুখে ফেলে সন, ম্যাডিসন, রিচার্লিসনরা।


খেলার ৩৬ মিনিটে ব্রাজিলের তারকা স্ট্রাইকার রিচার্লিসনের বাড়ানো বল নিজের আয়ত্তে রেখে ডি-বক্সের ঠিক বাইরে থেকে জোরালো কার্ভে বল জালে জড়ান সন। এগিয়ে থেকেই প্রথমার্ধ শেষ করে তারা।


দ্বিতীয়ার্ধের শুরুতে পাল্টা আক্রমণের মনোভাব দেখানোর চেষ্টা করে ফুলহাম। খেলার ৫৪ মিনিটে সনের অ্যাসিস্টে গোল ব্যবধান বাড়ান জেমস ম্যাডিসন। ম্যাচের বাকি সময় ফুলহাম আর গোল পরিশোধ করতে না পারায় জয় নিয়েই মাঠ ছাড়ে টটেনহাম।


একুশে সংবাদ/স ক 

Link copied!