AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভিয়ারিয়ালের কোচ সেতিয়েন বরখাস্ত


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:৫৯ পিএম, ৫ সেপ্টেম্বর, ২০২৩
ভিয়ারিয়ালের কোচ সেতিয়েন বরখাস্ত

বাজে ভাবে নতুন মৌসুম শুরুর মাশুল গুনতে হচ্ছে ভিয়ারিয়ালের কোচ কুইক সেতিয়েনকে। আজ তাকে বরখাস্ত করার ঘোষনা দিয়েছে লা লিগার ক্লাবটি। শুরুতে চারটি ম্যাচে অংশ নিয়ে তিনটিতেই পরাজিত হয়েছে ক্লাবটি। বর্তমানে অবস্থান করছে পয়েন্ট তালিকার ১৫তম স্থানে।

 

ক্লাবের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়,‘ মুল দলের কোচ কুইক সেতিয়েনের ক্লাব ছাড়ার ঘোষণা দিচ্ছে ভিয়ারিয়াল। গত মৌসুমে একটি জটিল পরিস্থিতিতে দায়িত্ব গ্রহন ও পেশাদারিত্বের মাধ্যমে দায়িত্ব পালনের জন্য ক্লাব তার  প্রশংসা করছে । এজন্য তাকে ধন্যবাদ ।’

 

 

উনাই এ্যামেরি আকস্মিকভাবে এ্যাস্টন ভিলায় চলে যাওয়ায় ২০২২ সালের অক্টোবরে সেখানে যোগ দেন সেতিয়েন। তিনি একাডেমি দল থেকে বেশ কয়েকজন তরুণকে তুলে এনেছেন এবং পঞ্চম অবস্থান নিয়ে মৌসুম শেষ করায় ইউরোপা লিগে খেলার যোগ্যতা অর্জন করেছে ভিয়ারিয়াল।

 

তবে এই মৌসুমটি তাদের জন্য আরো জটিল হয়ে উঠছে। বার্সেলোনার কাছে হোম ম্যাচে হেরে যাবার পর কাডিজ ও রিয়াল বেতিসের কাছের হেরে গেছে দলটি। এর আগে সাময়িক সময়ের জন্য বার্সেলোনারও দায়িত্ব পালন করেছেন ৬৪ বছর বসি এই কোচ। তবে ৭ মাস দায়িত্ব পালনের পর ২০২০ সালের আগস্টে বরখাস্ত হন তিনি।

 

পরিবর্তিত কোচ না আসা পর্যন্ত ভিয়ারিয়ালের অন্তর্তীকালিন কোচের দায়িত্ব পালন করবেন ক্লাবটির ফুটবল পরিচালক মিগুয়েল অ্যাঞ্জেল টেনা।

 

একুশে সংবাদ/স ক  

Link copied!