AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রিমিয়ার লিগের হল অফ ফেমের সংক্ষিপ্ত তালিকায় ১৫ খেলোয়াড়


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:৫৪ পিএম, ৩০ মার্চ, ২০২৩
প্রিমিয়ার লিগের হল অফ ফেমের সংক্ষিপ্ত তালিকায় ১৫ খেলোয়াড়

২০২৩ সালের হল অফ ফেমের সংক্ষিপ্ত তালিকায় প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ ১৫জন খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করেছে বলে ঘোষনা করেছে। এর আগে কোচ হিসেবে প্রথমবারের মতো হল অফ ফেমে অন্তর্ভুক্ত হন স্যার অ্যালেকস ফার্গুসন ও আর্সেন ওয়েঙ্গার। এখন খেলোয়াড়দের সংক্ষিপ্ত এই তালিকা থেকে তিনজন খেলোয়াড় আগের বছরগুলোতে অন্তর্ভুক্ত হওয়া ১৬ খেলোয়াড়ের তালিকায় যুক্ত হবেন।

 

২০২৩ সালের জন্য সংক্ষিপ্ত এই তালিকায় মনোনয়ন পাওয়া খেলোয়াড়দের মধ্যে আছেন আর্সেনালের কিংবদন্তী টনি এডামস, সোল ক্যাম্পবেল, ম্যানচেস্টার ইউনাইটেডের আইকন এন্ডি কোল, গ্যারি নেভিল ও রিও ফার্দিনান্দ, চেলসি ও ইংল্যান্ডের সাবেক অধিনায়ক জন টেরি এবং ম্যানচেস্টার সিটির অন্যতম সেরা খেলোয়াড়দের একজন ইয়া তোরে।

 

এদের মধ্যে থেকে তিনজন খেলোয়াড়কে ভোট দিতে পরবেন দর্শকরা। তবে সেই সব খেলোয়াড় এই নির্বাচনের জন্য যোগ্য হবেন যারা এই বছর শুরুর আগে অবসর নিয়েছেন। নতুন করে হল অফ ফেমে কারা যুক্ত হচ্ছেন তাদের নাম ঘোষনা করা হবে আগামী ৩রা মে বুধবার।

 

সংক্ষিপ্ত তালিকা: টনি অ্যাডামস, অ্যাশলে কোল, গ্যারি নেভিল, সোল ক্যাম্পবেল, জার্মাইন ডিফো, মাইকেল ওয়েন, মাইকেল ক্যারিক, লেস ফার্দিনান্দ, জন টেরি, পিওতর চেক, রিও ফার্দিনান্দ, ইয়া তোরে, অ্যান্ডি কোল, রবি ফাউলার ও নেমাঞ্জা ভিদিক।

একুশে সংবাদ/সম   

Link copied!