AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোয়ার্টার ফাইনালে চেলসিকে পেল রিয়াল মাদ্রিদ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:৩৫ পিএম, ১৭ মার্চ, ২০২৩
কোয়ার্টার ফাইনালে চেলসিকে পেল রিয়াল মাদ্রিদ

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটের ড্র অনুষ্ঠিত হয়েছে আজ বিকালে। শুক্রবার (১৭ মার্চ) সুইজারল্যান্ডের নিওনে ইউরোপের সেরা মঞ্চের এ ড্র অনুষ্ঠিত হয়।সেখানে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ পেয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব চেলসিকে।

 

আর বর্তমান ইংলিশ প্রিমিয়ার লিগ জয়ী দল ম্যানচেস্টার সিটি পেয়েছে জার্মান লিগের চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখকে। অন্যদিকে ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান পেয়েছে পর্তুগিজ ক্লাব বেনফিকাকে। আর এসি মিলান পেয়েছে নাপোলিকে।

 

কোয়ার্টার ফাইনালে প্রথম লেগের ম্যাচগুলো হবে আগামী ১১ ও ১২ এপ্রিল। ফিরতি পর্ব অর্থাৎ দ্বিতীয় লেগের ম্যাচ গড়াবে এক সপ্তাহ পর। আগামী ১৮ ও ১৯ এপ্রিল হবে ফিরতি লেগের লড়াই। আগামী ১০ জুন তুরস্কের রাজধানী ইস্তাম্বুলের আতাতুর্ক অলিম্পিক স্টেডিয়ামে হবে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল।

 

চলতি মৌসুমে লিগটিতে এখন পর্যন্ত তিনটি ক্লাব রয়েছে, যারা একটি ম্যাচও হারেনি। তাদের মধ্যে রয়েছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি, পর্তুগিজ ক্লাব বেনফিকা এবং জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ। এ তিন ক্লাবের সঙ্গে শেষ আটে যোগ দেয় চেলসি, ইন্টার মিলান, এসি মিলান, নাপোলি ও রিয়াল মাদ্রিদ।    

 

যে যার মুখোমুখি

রিয়াল মাদ্রিদ বনাম চেলসি

বেনফিকা বনাম ইন্টার

ম্যানচেস্টার সিটি বনাম বায়ার্ন মিউনিখ

এসি মিলান বনাম নাপোলি

একুশে সংবাদ/ডে বা/সম

Link copied!