AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লন্ডনে সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপির সম্মানে মতবিনিময় ও নৈশভোজ অনুষ্ঠিত


Ekushey Sangbad
মোহাম্মদ মকিস মনসুর
১২:৫৩ পিএম, ৯ অক্টোবর, ২০২৩
লন্ডনে সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপির সম্মানে মতবিনিময় ও নৈশভোজ অনুষ্ঠিত

মৌলভীবাজার-হবিগঞ্জ ৩৬ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিনের যুক্তরাজ্য সফর উপলক্ষে মতবিনিময় সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার (৫ অক্টোবর) লন্ডনের স্থানীয় সময় রাত ৮ টায় যুক্তরাজ্যে বসবাসরত মৌলভীবাজার জেলাবাসী এ আয়োজন করে।

 

যুক্তরাজ্য আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা আব্দুল আহাদ চৌধুরীর সভাপতিত্বে এবং মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রুহুল আমিন রুহেলের পরিচালনায় সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাউন্সিলর মুজিবুর রহমান জসিম।

 

এ ছাড়াও বক্তব্য রাখেন নিউহ্যাম কাউন্সিলের স্পীকার রহিমা রহমান, মুক্তিযোদ্ধা এম এ মান্নান, সাবেক ছাত্রনেতা  সামাদুর রহমান সেলিম, সাবেক ছাত্রনেতা আহমেদ হাসান, সাবেক ছাত্রনেতা মোহাম্মদ মকিস মনসুর, আওয়ামীলীগ লিডার আলহাজ্ব ছুরাবুর রহমান, সাবেক ছাত্রনেতা নজরুল ইসলাম অকিব,  সাবেক ছাত্রনেতা আব্দুল মালিক, অ্যাডভোকেট মীর গোলাম মোস্তফা, আবদুল বাছিত, সৈয়দ মাহমুদুর রহমান, কাউন্সিলর ছালেহ আহমদ, লিয়াকত আলী, গোলাম মুর্তজা, রাধা কান্ত ধর, কাউন্সিলর কাবিদ আহমদ, আবদুল ওয়াহিদ বাবলু, গাউছুল ইমাম চৌধুরী সুজন, সেকুল ইসলাম, মুহিদ রহমান, আব্দুর রব, জাকির খান, বাদল আহমদ, এস এস দুলাল, মিজান, কাইয়ুম চৌধুরী, শামীম আহমদ, ইফতেখার আলম রাফিন, ফাহাদ বিন সালাম, তোফায়েল আহমদ রাফিন, আবদুল কাদির, অলি খান, বদরুল আলমসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

সভায় প্রবাসীগণের পক্ষ থেকে বিভিন্ন দাবী-দাওয়া উঠে আসে এবং সকলেই যুক্তরাজ্যে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ রাখার ভূমিকা তুলে ধরেন।

 

মৌলভীবাজারে এমপি আব্দুস শহীদের কাছে স্মারকলিপি দিয়েছেন বিসিএস শিক্ষকরা আমিরাতে ব্যবসায় সাফল্য পাচ্ছেন প্রবাসীরা আলোচনাকালে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে দলীয় সভানেত্রী শেখ হাসিনার জন্যে যার যার অবস্থান থেকে কাজ করার আশ্বাস দেন যুক্তরাজ্যে অবস্থানরত আওয়ামী লীগের প্রবাসী নেতৃবৃন্দরা। এসময় প্রবাসীগণ সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিনকে স্থানীয় বিভিন্ন প্রতিকূলতা কাটিয়ে কাজ করে যাওয়ার জন্য কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানান। বাধাগ্রস্ত বিভিন্ন অবকাঠামোগত কাজগুলোকে ত্বরান্বিত করতে আগামী সংসদে তাকে পুণরায় সাংসদ হিসেবে নেওয়ার দাবী তুলেন।

 

মৌলভীবাজার জেলা মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি বলেন, ‘সাংসদ থাকাকালীন সময় প্রধানমন্ত্রীর নির্দেশে আমি আমার পক্ষ থেকে যতটুকু সম্ভব কাজ করার চেষ্টা করেছি এবং ভবিষ্যতে আরোও কাজ করতে চাই। চলার পথে সমস্যার সম্মুখিন হওয়া লাগে, আমিও অনেক হয়েছি। কিন্তু আমি থেমে যাইনি। সকলের দোয়া ও সহযোগিতা থাকলে আমি থেমে থাকা কাজগুলো পুণরায় চালু করার চেষ্টা করবো। যাতে আমাদের মৌলভীবাজার জেলাটা বাকি জেলাগুলো থেকে পিছিয়ে না থাকে।’ 

 

মতবিনিময় সভায় যুক্তরাজ্য আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ, স্থানীয় কাউন্সিলর, প্রবাসী গণমাধ্যমকর্মী এবং বিভিন্ন অঙ্গ সংগটনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/ম.ম.প্র/জাহা

Link copied!