AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মালদ্বীপে মানি ট্রান্সফার এজেন্সি পরিদর্শনে বাংলাদেশ মিশনের কাউন্সিলর


মালদ্বীপে মানি ট্রান্সফার এজেন্সি পরিদর্শনে বাংলাদেশ মিশনের কাউন্সিলর

মালদ্বীপের বাংলাদেশ মিশনের শ্রম কাউন্সেলর মো. সোহেল পারভেজ  মালেতে অবস্থিত বাংলাদেশের ন্যাশনাল ব্যাংক মানি ট্রান্সফার লিমিটেড ও ওয়েস্টার্ন ইউনিয়ন মানি ট্রান্সফার এজেন্সি পরির্দশন করে প্রবাসী বাংলাদেশিদের বৈধপথে টাকা প্রেরণ করে দেশের উন্নয়নে গর্বিত অংশীদার হওয়ার আহবান জানান।

 

এসময় বৈধ পথে রেমিটেন্স প্রেরণ করতে আসা প্রবাসী বাংলাদেশীদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, বৈশ্বিক অর্থনৈতিক দুরবস্থায় হুন্ডির মাধ্যমে টাকা না পাঠিয়ে বৈধপথে ব্যাংকিং লেন-দেনের মাধ্যমে রেমিট্যান্স পাঠালে দেশের অর্থনৈতিক ভিত মজবুত হয় এবং গ্রাহকও নগদ প্রণোদনা থেকে বঞ্চিত হন না ও দেশ বৈদেশিক মুদ্রা অর্জনে সক্ষম হয় বলেও উল্লেখ করেন তিনি।

 

এছাড়াও তাদের পরিচিত বন্ধু বান্ধব ও সহকর্মীদের বৈধ পথে রেমিটেন্স প্রেরণের জন্য উদ্বুদ্ধ করার জন্যও অনুরোধ করেন তিনি। এসময় মিশনের কল্যাণ সহকারী জসিম উদ্দিন উপস্থিত ছিলেন।

 

পরির্দশন কালে ন্যাশনাল ব্যাংক মানি ট্রান্সফার এর সিইও মাসুদুর রহমান মিশনের কাউন্সেলর সোহেল পারভেজকে জানান তারা নতুন গ্রাহকদের দ্রুত সেবা প্রদানের জন্য চেষ্টা চালাচ্ছেন এবং ওয়েস্টার্ন ইউনিয়ন এর জেনারেল ম্যানেজার জানান তারা রেমিটেন্স প্রেরণের জন্য নতুন ইন্টারনেট ভিত্তিক সেবা চালুর প্রচেষ্টা চালাচ্ছেন।

 

 ইন্টারনেট ভিত্তিক সেবা চালু হলে বিভিন্ন আইল্যান্ড হতে রেমিটেন্স প্রেরণে আরও সহজ হবে বলে জানান উপস্থিত প্রবাসীরা।

 

একুশে সংবাদ/ও.অ.প্র/জাহাঙ্গীর

Link copied!