AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খিলগাঁওয়ে তোশকের ভেতরে যুবকের রক্তাত্ব মরদেহ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:২২ পিএম, ২ মে, ২০২৪
খিলগাঁওয়ে তোশকের ভেতরে যুবকের রক্তাত্ব মরদেহ

রাজধানীর খিলগাঁও উত্তর গোড়ান এলাকা থেকে হাত-পা বাঁধা ও তোষক দিয়ে মোড়ানো অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ মে) সকাল ৮টার দিকে হাবিবুর রহমান রুবেল (২৮) নামে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহউদ্দীন মিয়া বলেন, সকাল সাড়ে সাতটার দিকে উত্তর গোড়ান আইসক্রিম ফ্যাক্টরির গলিতে রশি দিয়ে প্যাঁচানো একটি তোশক থেকে রক্ত বের হতে দেখে স্থানীয়রা খিলগাঁও থানাকে জানায়। পুলিশ এসে তোশক খুলে  ভেতরে মুখ বাঁধা একটি বস্তা পায়। বস্তাটি খোলার পর ওই যুবককে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, হাবিবুর তার স্ত্রীকে নিয়ে মেরাদিয়া কমিশনার রোডের কসাইবাড়ি এলাকায় থাকতেন। তিনি মাদকাসক্ত ছিলেন। তেমন কিছু করতেন না। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের গোপালপুরে। ধারণা করা হচ্ছে, হাবিবুরকে হত্যা করে বস্তায় ঢুকিয়ে এবং তোশকে মুড়িয়ে কেউ ফেলে রেখে গেছে।

তদন্তকারী খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বলেন, রাতে হাবিবুর বাসা থেকে বেরিয়ে গিয়ে আর ফেরেননি। সকালে তার স্ত্রী হাবিবুরের হত্যাকাণ্ডের খবর জানতে পারেন।  

পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ঘটনাস্থল থেকে আলামত নিয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!