AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডেইলি স্টারের সাংবাদিক আশফাক ও স্ত্রীর জমিন নামঞ্জুর


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:০০ পিএম, ২০ ফেব্রুয়ারি, ২০২৪
ডেইলি স্টারের সাংবাদিক আশফাক ও স্ত্রীর জমিন নামঞ্জুর

গৃহকর্মী প্রীতি ওরাংয়ের মৃত্যুর ঘটনায় ডেইলি স্টারের নির্বাহী সম্পাদক সৈয়দ আশফাকুল হক ও তার স্ত্রী তানিয়া খন্দকারের জামিন আবেদন নাকচ করে দিয়েছেন আদালত। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) তারা জামিন আবেদেন করলে তার ওপর শুনানি নেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারাহ দিবা ছন্দা।

পরে বিচারক জামিন আবেদন নামঞ্জুর করে আদেশ দেন বলে আদালত পুলিশের সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই হেলাল উদ্দিন জানান।

চারদিনের রিমান্ড শেষে গত ১৮ ফেব্রুয়ারি আশফাক ও তার স্ত্রীকে কারাগারে পাঠানো হয়েছিলো। ওই সময় তাদের পক্ষে জামিন চাওয়া হয়নি।

গত ৬ ফেব্রুয়ারি সকালে মোহাম্মদপুরের শাহজাহান রোডের বাসার ৯ তলা থেকে পড়ে গুরুতর আহত হয় শিশু প্রীতি ওরাং। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ৭ ফেব্রুয়ারি বুধবার নিহত প্রীতি ওরাংয়ের বাবা লুকেশ ওরাং বাদী হয়ে ‘অবহেলাজনিত কারণে’ মৃত্যু হয়েছে মর্মে মোহাম্মদপুর থানায় একটি মামলা দায়ের করেন। পরে আশফাকুল-তানিয়াসহ ওই বাসা থেকে মোট ছয়জনকে পুলিশ হেফাজতে নেয়া হয়। জিজ্ঞাসাবাদ শেষে চারজনকে ছেড়ে দেয় পুলিশ।

সেদিনই দুই আসামিকে পাঁচ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি চেয়েছিলো পুলিশ। কিন্তু তা নাকচ করে দিয়ে দুই আসামিকে তিন দিনের মধ্যে কারা ফটকে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছিলেন বিচারক।

এরপর ১৩ ফেব্রুয়ারি আসামিদের চার দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুর রহমান। থানা পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদের মধ্যেই মামলার তদন্তভার পায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। ওইদিনই আসামিদের ডিবি কার্যালয়ে নেয়া হয়।

 

একুশে সংবাদ/সা.আ

 

 

 

 

 

 

 

Link copied!