AB Bank
ঢাকা শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দুর্নীতির অভিযোগ উঠলেই কঠোর ব্যবস্থা: জনপ্রশাসন মন্ত্রী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,মেহেরপুর
০৬:২৪ পিএম, ১ ফেব্রুয়ারি, ২০২৪
দুর্নীতির অভিযোগ উঠলেই কঠোর ব্যবস্থা: জনপ্রশাসন মন্ত্রী

যাদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন। তিনি বলেন, যেখানেই দুর্নীতি সেখানেই প্রতিরোধ।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বিকেলে মেহেরপুর সার্কিট হাউজে গার্ড অফ অনার নেয়ার পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, যাদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। ডিজিটালাইজেশনের মাধ্যমে প্রতিটি দপ্তরকে দুর্নীতিমুক্ত করা হবে। নির্বাচনী ইশতেহারে দুর্নীতি মুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী।

জনপ্রশাসনমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর সোনার ও স্মার্ট বাংলাদেশ গড়তে হলে দুর্নীতিকে কখনই প্রশ্রয় দেয়া যাবে না। ২০০৯ সালে থেকে এ যাত্রা শুরু হয়েছে। মানুষের জীবন মান উন্নয়নের জন্য যে বাধাগুলো আসবে সেগুলোকে আগামী ৫ বছরে মোকাবিলা করা হবে। আর এ যাত্রার মূল বাধা অনিয়ম, দুর্নীতি। সেগুলোকে কঠোর হস্তে দমন করা হবে। সেবার মান বৃদ্ধি ও দ্রুত সেবা প্রদান করতে পারলে দেশকে দুর্নীতি মুক্ত করা সম্ভব বলেও মনে করেন তিনি।

এর আগে বিকেলে মন্ত্রী মেহেরপুরে সার্কিট হাউজে পৌঁছালে পুলিশের একটি চৌকশ দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শামীম হাসান, পুলিশ সুপার এস এম, নাজমুল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক।

পরে মন্ত্রী শহরের ড. সামসুজ্জোহা পার্কে এক সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে যোগদান করেন।


একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা

Link copied!