ঢাকা শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২, ২২ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

শেখ হাসিনা ছাড়া কারও হাতে দেশ নিরাপদ না: ভূমিমন্ত্রী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,চট্টগ্রাম
০৯:২০ পিএম, ১৫ আগস্ট, ২০২২
শেখ হাসিনা ছাড়া কারও হাতে দেশ নিরাপদ না: ভূমিমন্ত্রী

 

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন,শেখ হাসিনা ছাড়া কারও হাতে দেশ নিরাপদ না। তাঁর হাত থেকে যদি অন্য কারো হাতে যায় তাহলে দেশ আবার দুর্নীতিতে পরিণত হবে। দেশে আবার খুন-খারাবি বাড়বে। দেশ পথ হারাবে উল্লেখ করে তিনি বলেন, ‘তাই দেশের যে অগ্রগতি, এই অগ্রগতিকে ধরে রাখতে হলে আজকের তরুণরা যে স্বপ্ন দেখেন সেই স্বপ্নের বাস্তবায়ন ঘটাতে হবে। আমার বাবা মরহুম আখতারুজ্জামান চৌধুরীকে খুনী খন্দকার মোশতাক মন্ত্রী বানানো জন্য প্রস্তাব দিয়েছিলেন। আমার মরহুম পিতা বঙ্গবন্ধুর আর্দশ এক মিনিটের জন্য বিচ্যুত হয়নি।

 

৭৫’র ১৫আগস্টের কথা স্মৃতিচারণ করে তিনি বলেন, বাঙালি জাতির জীবনের ১৫ আগস্ট একটি কালো অধ্যায়। আমার এখন মনে আছে ১৬ আগস্ট সকালে আমার বাবার কাছে ফোন আসলে, আমরা জানতে পারি বঙ্গবন্ধু স্ব-পরিবার স্বাধীনতা বিরোধীর হাতে নিহত হয়েছেন। বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে এদেশের স্বাধীনতা বিরোধীরা চেয়েছেন এ দেশকে থামিয়ে দিতে। কিন্তু স্বাধীনতা বিরোধীরা সফল হননি।

 

সোমবার (১৫ আগস্ট) দুপুরে চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আওয়ামীলীগ আয়োজিত জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এমএম মান্নান চৌধুরীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি এসএম আলমগীর চৌধুরী, উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, সহ সভাপতি জাফর উদ্দিন চৌধুরী ভিপি, সাধারণ সম্পাদক এমএ মালেক, ভূমিমন্ত্রীর সহকারি একান্ত সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েম,যুগ্ন সম্পাদক ফজলুল করিম বাবুল, নোয়াব আলী,সুগ্রীব মজুমদার দোলন, হাফেজ আবুল হাসান কাশেম, অর্থ সম্পাদক আনোয়ার হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী সোহেল,অসীম কুমার দেব, সাংগঠনিক সম্পাদক আবুল মনছুর, শ্রমিক লীগের সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, যুবলীগের আহ্বায়ক শওকত ওসমান,স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলী আকবর, ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের প্রমুখ।

 

অনুষ্ঠানে আওয়ামীলীগ,যুবলীগ,সেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগ ও দলের অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতা কর্মী উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ.কম/জা.হা