AB Bank
ঢাকা বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
বিদ্যুতে প্রাণ হারানো এক পরিবারের

পাঁচ সদস্যের পর একমাত্র বেঁচে থাকা শিশু সোনিয়াও আর বেঁচে নেই


পাঁচ সদস্যের পর একমাত্র বেঁচে থাকা শিশু সোনিয়াও আর বেঁচে নেই

মৌলভীবাজারের জুড়ী উপজেলায় বিদ্যুৎ তার ছিড়ে প্রাণ হারানো এক পরিবারের পাঁচ সদস্যের পর একমাত্র বেঁচে থাকা শিশু সোনিয়াও (৮) আর বেঁচে নেই। মঙ্গলবার দিবাগত রাত ৪ টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে  চিকিৎসাধীন অবস্থায় শিশুটির মৃত্যু হয়। সোনিয়া উত্তর গোয়ালবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল। 

এর আগে মঙ্গলবার (২৬ মার্চ) ভোরে বিদ্যুতায়িত হয়ে সোনিয়ার পরিবারের পাঁচ সদস্য ফয়জুর রহমান (৫০), তার স্ত্রী  শিরি বেগম (৪৫), মেয়ে সামিয়া  (১৫ ), সাবিনা (০৯) এবং একমাত্র ছেলে সায়েম উদ্দিন (৭) ঘটনাস্থলেই মারা যান। মা-বাবা ও তিন ভাই-বোনের মৃত্যু হয়। পরিবারের সদস্যদের মধ্যে একমাত্র সোনিয়া বেঁচে ছিল। 

পূর্বজুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুয়েল উদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোনিয়ার মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকর্মীদের নিশ্চিত করেছেন।

সোনিয়ার মামা আবদুল আজিজ গণমাধ্যমকর্মীদের জানান, বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে গুরুতর দগ্ধ সোনিয়াকে গতকাল মঙ্গলবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে রেফার করেন। সেখানে পৌঁছানোর কিছু সময় পরই সে মারা যায়। তিনি বলেন ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের চিকিৎসকরা জানিয়েছেন তার শরীরের ২৫ শতাংশ পুড়ে যায়। প্রসঙ্গত, গতকাল বিকেলে জুড়ীর ইনজাদ আলী উচ্চ বিদ্যালয় মাঠে নিহত ৫জনের জানাযা ও দাফন শেষে স্থানীয় কবরস্থানে তাদেরকে দাফন করা হয়।

একুশে সংবাদ/এস কে

Link copied!