AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোহলির থেকে দ্বিতীয় ব্যাট পেলেন রিঙ্কু


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৯:২৯ পিএম, ২৫ এপ্রিল, ২০২৪
কোহলির থেকে দ্বিতীয় ব্যাট পেলেন রিঙ্কু

রিঙ্কু সিং শেষ পর্যন্ত বিরাট কোহলির থেকে দ্বিতীয় ব্যাট আদায় করেই ছেড়েছেন। কোহলির প্রথম ব্যাটটি রিঙ্কু ভেঙে ফেলার পর, নতুন করে ব্যাট চাইতে গিয়ে ‘ধমকও’ খেয়েছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কাছে।তবে তিনি হাল ছাড়েননি। শেষ পর্যন্ত নাছোড় কেকেআর তারকা কোহলির ব্যাট নিয়েই ছেড়েছেন। ইডেনে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচ হারের পরেও, রিঙ্কুকে একটি ব্যাট উপহার হিসেবে দিয়েছেন বিরাট কোহলি। রিঙ্কু নিজেই একথা একটি ভিডিয়ো মারফৎ জানিয়েছেন। 

শুক্রবার ইডেনে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচ রয়েছে নাইটদের। তার আগের দিন অর্থাৎ বৃহস্পতিবার বিরাটের কাছ থেকে ব্যাট পাওয়ার কথা স্বীকার করে নিয়েছেন রিঙ্কু নিজেই। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়োতে এক ভক্ত প্রশ্ন করেছিলেন, ‘ব্যাট পেয়েছেন?’ তখন উপহার পাওয়া ব্যাটটি তুলে ধরেন রিঙ্কু। সেই সঙ্গে স্বভাবসিদ্ধ হাসিতে জানিয়ে দেন যে, বিরাটের থেকে ব্যাট পেয়ে গিয়েছেন নাইট তারকা। 

গত ২৯ মার্চ আইপিএলের ম্যাচ খেলতে বেঙ্গালুরু গিয়েছিল কেকেআর। সেই ম্যাচের পরেউ রিঙ্কুকে নিজের একটি ব্যাট উপহার হিসেবে দিয়েছিলেন কোহলি। সেই ব্যাট নিয়ে আরসিবি-র বিরুদ্ধে ইডেনে নামার পরিকল্পনা করেছিলেন কেকেআর-এর তারকা ফিনিশার। তবে ম্যাচের আগের দিনই নেটে অনুশীলন করার সময়ে নাকি কোনও স্পিনারের বলে ভেঙে যায় কোহলির উপহার দেওয়া সেই ব্যাটটি। পছন্দের ব্যাট ভেঙে যাওয়ায় মনখারাপ হয়ে যায় রিঙ্কুর।

তবে সেই সময়ে ইডেনে অনুশীলন করতে এসেছিল আরসিবিও। ফলে হাতের কাছে পেয়ে যান কোহলিকে। আর রিঙ্কু দ্বিতীয় কোনও কিছু না ভেবে, সোজা চলে যান প্রতিপক্ষের সাজঘরের সামনে। কোহলির দু‍‍`টি ব্যাট নিয়ে পরীক্ষা করে দেখেন রিঙ্কু, কোনটা নিয়ে খেললে সুবিধে হবে। তিনি কোহলির কাছ থেকে আরও একটি ব্যাট উপহার হিসেবে পাওয়ার জন্য বায়না জুড়ে দেন। সেই সময়ে কোহলি কেকেআর ব্যাটসম্যানকে বলেছিলেন যে, তিনি যদি রিঙ্কুকে ২ ম্যাচে ২টি ব্যাট দিয়ে দেন, তবে টুর্নামেন্টের পরে তিনি নিজে সমস্যায় পড়ে যাবেন। ধমক খেয়ে অবশ্য রিঙ্কু প্রতিশ্রুতি দেন, এবার থেকে ব্যাট ভাঙবেন না তিনি।

এমন কী ম্যাচের পরেও কোহলির পিছন পিছন ঘুরে বেড়িয়েছেন রিঙ্কু। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই, সকলে মজা করে বলেছিলেন, কোহলির থেকে ব্যাট পাওয়ার আশায় পিছন পিছন ঘুরছেন কেকেআর তারকা। এবং রিঙ্কু শেষ পর্যন্ত নিজের লক্ষ্যে সফলও হন। তিনি বিরাটের কাছ থেকে আরও একটি ব্যাট উপহার হিসেবে পেয়েছেন। এবং তাতে তিনি উচ্ছ্বসিত।

একুশে সংবাদ/এস কে   

Link copied!