AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রমজীবী মানুষের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৬:৩০ পিএম, ২২ এপ্রিল, ২০২৪
শ্রমজীবী মানুষের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ

সারাদেশে অনেকদিন ধরে টানা দাবদাহে অতিষ্ঠ জনজীবন। তীব্র রোদ সাথে গরমে এবং বাতাসের আর্দ্রতা থাকায় ঘামও হচ্ছে। রিকশাচালক থেকে শুরু করে শ্রমজীবীরা সবাই দাবদাহ থেকে রক্ষা পেতে মাথায় পরেছেন গামছা, ক্যাপ। এই দাবদাহ থেকে একটু স্বস্তি দিতে অসহায়-শ্রমজীবী ও পথচারী মানুষের মাঝে পুলিশের পক্ষ থেকে বিশুদ্ধ সুপেয় ঠান্ডা খাবার পানি ও খাবার স্যালাইন বিতরণ করছে ডেমরা থানা পুলিশ।

সোমবার (২২এপ্রিল) দুপুর থেকে বিকাল পর্যন্ত বিভিন্ন ব্যস্ততম এলাকায় প্রতিদিনের ন্যায় ৩ শতাধিক মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করা হয়েছে।

এদিন সারুলিয়া, হাজীনগর, স্টাফ কোয়ার্টার, বড়ভাঙ্গা, ডগাইর এসব এলাকায়, দিনমজুর, রিক্সাচালক, বাজারের লেবার এসব খেটে খাওয়া শ্রমজীবী মানুষদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করেন ডেমরা থানার অফিসার ইনচার্জ মো.জহিরুল ইসলাম। এসময় উপস্থিত থেকে পানি বিতরণ করেন ডেমরা জোনের সহকারি পুলিশ কমিশনার (এসি) মধুসূদন দাস ও ডেমরা থানার পরিদর্শক অপারেশন সুব্রত কুমার পোদ্দারসহ অন্যান্য পুলিশ সদস্যরা।

অটোরিকশা চালক মকবুল মিয়া এক বোতল ঠান্ডা পানি ও স্যালাইন পেয়ে বলেন, পুলিশের এ মানবিক কাজকে আমরা সাধুবাদ জানাই। বর্তমানে বাংলাদেশের পুলিশ মানবিকতায় কাজ করে যাচ্ছে বলে সবাই খুশি। পুলিশের এমন কর্মকাণ্ড এলাকায় জনসাধারণের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। একইকথা বলেছেন কোনাপাড়ার অটো চালক রমজান আলী।

এ বিষয়ে ডেমরা থানার অফিসার ইনচার্জ মো. জহিরুল ইসলাম বলেন, উত্তপ্ত দুর্যোগপূর্ণ আবহাওয়ায়  জনজীবন বির্যস্ত। এ সময় অনেকেই বাড়িতে থাকতে পারলেও শ্রমজীবী মানুষেরা পেটের দায়ে বাইরে বের হয়েছেন। তাদের কিছুটা স্বস্তি দিতে এই উদ্যোগ নিয়েছে ডেমরা থানার ওসি। পাশাপাশি তারা সবাইকে গাছ লাগানোর জন্যও পরামর্শ দিচ্ছেন। তিনি বলেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশের মানবিক পুলিশ কমিশনারের নির্দেশে ডেমরা থানা এলাকায় অসহায় ও শ্রমজীবি মানুষের মাঝে সুপেয় খাবার পানি ও স্যালাইন বিতরণ অব্যাহত রাখা হয়েছে।

 

একুশে সংবাদ/সা.ই/সা.আ

Link copied!