AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মেসির খেলা নিয়ে শঙ্কা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৯:০৯ পিএম, ২৫ এপ্রিল, ২০২৪
মেসির খেলা নিয়ে শঙ্কা

লিওনেল মেসি হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে এক মাস মাঠের বাইরে ছিলেন। এই সময় জাতীয় দলের দুই ম্যাচের পাশাপাশি ইন্টার মায়ামির হয়ে চারটি ম্যাচ খেলা হয়নি তার। অবশ্য ইনজুরি কাটিয়ে মাঠে ফিরে কয়েকটি ম্যাচ খেলে ফেলেছেন মেসি।মেসির ক্লাব ইন্টার মায়ামিকে মেজর লিগ সকারে (এমএলএস) শীর্ষস্থান ধরে রাখতে আসন্ন ম্যাচে জয়ের বিকল্প নেই। তবে আসন্ন ম্যাচে এই প্রধান তারকার খেলা নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। চোট নয়, এর নেপথ্যে মাঠের কৃত্রিম টার্ফ!

মেসি মায়ামিতে যোগ দেয়ার পর প্রথম আর্টিফিশিয়াল টার্ফে খেলা নিয়ে কিছুটা দোদুল্যমান অবস্থা দেখা দিয়েছিল। ন্যাচারাল মাঠের চেয়ে যেখানে চোটে পড়ার ঝুঁকি বেশি থাকে। ওই সময় তাকে কৃত্রিম টার্ফের মাঠে খেলানো হয়নি। তেমন পরিস্থিতি আবারও সামনে এসেছে এই তারকা ফরোয়ার্ডের সামনে।

মায়ামি আগামী রোববার (২৮ এপ্রিল) তাদের পরবর্তী ম্যাচে মুখোমুখি হবে নিউ ইংল্যান্ড রিভোলিউশনের। ম্যাচটি হবে কৃত্রিম টার্ফ দিয়ে গড়া জিলেট স্টেডিয়ামের মাঠে। তাই চোটের ঝুঁকি এড়াতে ম্যাচটিতে আর্জেন্টাইন অধিনায়কের না খেলার সম্ভাবনাই বেশি!

অন্যদিকে, চোটের সমস্যা রয়েছে মেসির দীর্ঘদিনের বন্ধু ও মায়ামির উরুগুইয়ান তারকা লুইস সুয়ারেজের। তিনি হাঁটুর চোট নিয়ে ভুগছেন লম্বা সময় ধরে। যার কারণে তার ক্যারিয়ারও আর বেশি বড় না হওয়ার শঙ্কা রয়েছে। তাই মেসির মতো মায়ামির আসন্ন ম্যাচে হয়তো সুয়ারেজকেও পাবে না। এ নিয়ে কথা বলেছেন মায়ামি ও যুক্তরাষ্ট্রের তারকা ফুটবলার জুলিয়ান গ্রেসেল।

একটি পডকাস্ট অনুষ্ঠানে সতীর্থ ফুটবলারদের খেলার সম্ভাবনা নিয়ে গ্রেসেল বলেন, ‘আমরা যখন ম্যাচটির জন্য প্রস্তুতি শুরু করব, তখন (তাদের খেলা ব্যাপারে) জিজ্ঞেস করব। তখন আসলে জানতে পারব যে আসন্ন ম্যাচটিতে কারা খেলবেন। কিন্তু তিনিই একমাত্র (সুয়ারেজ) যার খেলা নিয়ে প্রশ্ন রয়েছে। অবশ্য আলবারও (জর্দি) চোট আছে।’

 

 

একুশে সংবাদ/এস কে   

Link copied!