AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
বাবার উপর অভিমান

সাত তলা থেকে লাফিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১০:৩৫ পিএম, ২৫ এপ্রিল, ২০২৪
সাত তলা থেকে লাফিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা

রাজধানীর কোতোয়ালিতে বাবার ওপর অভিমান করে সাততলা ভবনের ছাদ থেকে লাফিয়ে অর্পণ কর্মকার (১৬) নামে এক স্কুল শিক্ষার্থী আত্মহত্যা করেছে। কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী সে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেল সাড়ে তিনটার দিকে শাঁখারি বাজার কৈলাস ঘোষ লেনে এ ঘটনা ঘটে। নিহত অর্পণ কর্মকার টাঙ্গাইলের নাগরপুর উপজেলার দোয়াজানি গ্রামের দীপঙ্কর কর্মকারের একমাত্র ছেলে।

নিহতের বাবা দীপঙ্কর কর্মকার বলেন, আজ দুপুরের দিকে সামান্য বিষয় নিয়ে ছেলেকে বকাঝকা দিয়েছিলাম। তাই আমার ওপর অভিমান করে বাসার সপ্তম তলার ছাদ থেকে লাফিয়ে পড়ে সে। পরে দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে পাঁচটার দিকে মারা যায় অর্পণ।

কান্না বিজড়িত কণ্ঠে তিনি বলেন, পৃথিবীর সবচেয়ে ভারী বোঝা হলো বাবার কাঁধে সন্তানের লাশ। আমি আগে যদি জানতাম, তাহলে অর্পণকে কিছুতেই বকাঝকা দিতাম না।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, শাঁখারি বাজারের কৈলাস ঘোষ লেন থেকে মুমূর্ষ অবস্থায় ওই কিশোরকে হাসপাতালে আনা হয়। পরে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে পাঁচটার দিকে মারা যায় সে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।

 

একুশে সংবাদ/বিএইচ
 

Link copied!