AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাজেকে সড়ক দুর্ঘটনায় নিহত ৯ শ্রমিকের ৬জনই ময়মনসিংহের


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১০:৫০ পিএম, ২৫ এপ্রিল, ২০২৪
সাজেকে সড়ক দুর্ঘটনায় নিহত ৯ শ্রমিকের ৬জনই ময়মনসিংহের

সাজেক-উদয়পুর সীমান্ত সড়কে ডাম্পট্রাক দুর্ঘটনায় নিহত ৯ শ্রমিকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ময়নাতদন্ত শেষে নিহতদের স্বজনদের কাছে মরদেহগুলো হস্তান্তর করা হয়।

বুধবার (২৪ এপ্রিল) সন্ধ্যার দিকে গাজীপুর থেকে সাজেকের উদয়পুরে যাওয়ার পথে সাজেক-উদয়পুর সীমান্ত সড়কের ‘৯০ ডিগ্রি’ এলাকায় ট্রাকটি গভীর খাদে পড়ে ৯ জন নিহত হন। এদের মধ্যে ৬ জনের বাড়ি ময়মনসিংহ।

নিহতরা হলেন কক্সবাজারের রামুর আবদুস শুক্কুরের ছেলে জসিম উদ্দীন (২৮), ময়মনসিংহ ঈশ্বরগঞ্জের রিয়াসত আলীর ছেলে এরশাদুল (৩২), কিশোরগঞ্জের আবদুল মোহন (১৬), একই এলাকার বাবু (২০),  গাজীপুর কাপাসিয়ার অলি উল্লাহ (৩৫), একই এলাকার সাগর (২২), ময়মনসিংহ ঈশ্বরগঞ্জের জিরোধরপুর থানার শহীদুল্লাহর ছেলে শাহ আলম (২৮), ময়মনসিংহ গৌরিপুর ময়লাকান্দা থানার আবদুল জব্বারের ছেলে তপু হাসান (১৭) ও ময়মনসিংহ ঈশ্বরগঞ্জ শ্রীপুরের হেলাল উদ্দিনের ছেলে নয়ন (২৯)।

আহতদের মধ্যে চারজনের চিকিৎসা চলছে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে। এছাড়া উন্নত চিকিৎসার জন্য সকালে আহির উদ্দিন ও তার ছেলে সামিউলকে তার স্বজনরা ঢাকায় নিয়ে গেছেন। তাদের বাড়ি গাজীপুর জেলায়।

খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক রিপল বাপ্পি জানান, আহত অবস্থায় ১০ জনকে হাসপাতালে আনার পর চারজনের মৃত্যু হয়। চিকিৎসাধীন ছয় শ্রমিকের মধ্যে দুইজনকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শিরীন আক্তার জানান, নিহতদের মরদেহ দাফনের  জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবার প্রতি ১০ হাজার এবং বিআরটিএর পক্ষ থেকে ৫ হাজার টাকা প্রদান করা হয়েছে। এছাড়াও বিআরটিএর পক্ষ থেকে নিহতদের পরিবারকে ৫ লাখ টাকা করে ও আহতদের পরিবার প্রতি ২ লাখ টাকা আর্থিক সহায়তার কথা রয়েছে।

মরদেহ হস্তান্তর শেষে উপজেলা প্রশাসনের একটি টিম  ঘটনাস্থল পরিদর্শনে যাওয়ার কথা রয়েছে বলেও জানান ইউএনও।

 

একুশে সংবাদ/বিএইচ
 

Link copied!