AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত 


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:২৪ পিএম, ২৪ এপ্রিল, ২০২৪
প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত 

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারী পরিষদ এর সাধারণ নির্বাচন ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (২৪ এপ্রিল) প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে এই নির্বাচনের আয়োজন করে সংগঠনটি। নির্বাচন ৪টি পদে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ৩ জন। মোট ভোটার সংখ্যা ৯২ জন।

সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোহাম্মদ সিরাজুল ইসলাম সরকার ও মোঃ মাসুদ বিন রশিদ, সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোঃ ইকবাল হোসাইন, ইব্রাহীম খলিল ও মোঃ জাহিদুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক মোছাঃ চম্পা আক্তার ও মোছাঃ চামেলী আক্তার, প্রচার ও জনসংযোগ বিষয়ক সম্পাদক জিয়াউর রহমান ও মোঃ সজীব শেখ। নির্বাচিত হবেন ৪ জন। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন দপ্তর সম্পাদক ও কোষাধ্যক্ষ পদে মোঃ রাসেল বাবু, কার্যকরী সদস্য পদে মোঃ সাজ্জাদ হোসেন ও মোঃ তমিজ উদ্দিন ডালিম।

এ সময় একাধিক প্রার্থী একুশে সংবাদকে বলেন, খুবই সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এই নির্বাচনের নির্বাচন কমিশনার নির্বাচনকে সুষ্ঠ করতে সকল ধরনের পদক্ষেপ নিয়েছেন। যেই জয়ী হবে তার সাথে এক হয়ে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের উন্নয়নে কাজ করব।

একাধিক ভোটার বলেন, আজকে আমাদের মিলন মেলা। সবার সাথে দেখা হচ্ছে খুবই ভালো লাগছে। নির্বাচনে অংশ গ্রহণ করা সকল প্রার্থী আমাদের খুব আপনজন। সবাইকে তো জয়ী করতে পারবোনা তবে যেই জয়ী হবে সে সকলকে নিয়ে আমাদের জীবনমান উন্নয়নে কাজ করবে এটা আমাদের প্রত্যাশা। আমাদের সুখে-দুঃখে পাশে থাকবে এটাই আমাদের কাম্য। 

এই নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার মোঃ আঃ ওয়ারেছ বলেন, নির্বাচনকে সুষ্ঠ করতে সকল ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে। প্রার্থীরা সবাই সবার আপনজন। কোন ধরনের বিশৃঙ্খলা হওয়ার সুযোগ নেই। নির্বাচন পরিচালনায় নির্বাচন সদস্য রয়েছেন চন্দন চন্দ্র সরকার, মোঃ সাদ্দাম হোসেন, পিযুষ কান্তি দাস, মোঃ আব্দুর রহমান ভূঁইয়া, মোঃ হুমায়ুন কবির, মোঃ মনোয়ারুল ইসলাম। 

 

একুশে সংবাদ/রাফি/বাবু/বিএইচ

Link copied!