AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় শিল্পী সমিতির সদস্যপদ হারালেন শ্রাবণ শাহ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:১৫ পিএম, ২৭ মার্চ, ২০২৪
ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় শিল্পী সমিতির সদস্যপদ হারালেন শ্রাবণ শাহ

সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস দেওয়ায় শিল্পী সমিতির সদস্যপদ থেকে বাদ দেওয়া হয়েছে অভিনেতা শ্রাবণ শাহকে। গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেতা নিজেই। ব্যক্তিগত অবস্থান থেকে নিপুণের কিছুটা বিরুদ্ধে যাওয়ায় নাকি তার সদস্য পদ বাতিল করা হয়েছে। শুধু শ্রাবণই নন, আরও ছয়জনের শিল্পী সমিতির সদস্যপদ নিপুণ বাতিল করেছেন বলে জানা গেছে।

 

গণমাধ্যমে বিষয়টি নিয়ে শ্রাবণ বলেন, আমি গতকাল নিপুণ আপুকে জিজ্ঞেস করলাম আমার সদস্যপদ কেন বাতিল করা হলো জানতে চাইলে, তিনি তখন একটা স্ট্যাটাসের স্ক্রিনশট দেখায় আমাকে। মুলত স্ক্রিনশট ছিল— আমার ফেসবুকের একটি স্ট্যাটাস। আসলে চিত্রনায়িকা রত্না আপা আর আমি মিলে মজা করে আলাপ করছিলাম।

রত্না আপা ফেসবুকে লেখেন, দুজন এত ঝামেলায় না জড়িয়ে, একজন সভাপতি আরেকজন সাধারণ সম্পাদক হয়ে যাক। দ্বন্দ্বের অবসান হোক। রত্না আপার এই কথার সূত্রেই আমি লিখেছিলাম, সভাপতি পদে কাউকে না পাওয়া গেলে শেষে জায়েদ খানকে সভাপতি করে প্যানেল ঘোষণা দিয়ে আমাদেরকে সারপ্রাইজ দেওয়ার প্রস্তুতি চলছে না তো? আর সেটাই আমার জন্য কাল হয়ে দাঁড়াল।

নিপুণ আপু স্ক্রিনশটটি আমাকে দেখিয়ে বললেন, এই স্ট্যাটাসের কারণেই নাকি আমার সদস্য পদ বাতিল করা হয়েছে।

অভিনেতা আরও বলেন, এই সামান্য কারণে আমার সদস্যপদ কেন স্থগিত করা হবে। আমি গত ১৯ তারিখে শিল্পী সমিতির সমস্ত চাঁদা পরিশোধ করেছি। আসলে বুঝতে পারছি না শিল্পী সমিতিতে এসব কী চলছে? ব্যক্তি আক্রোশ কেন ঝাড়া হচ্ছে?

অন্যদিকে এবার স্বতন্ত্র থেকে শিল্পী সমিতির নির্বাচন করতে চেয়েছিলেন শ্রাবণ। এটাও একটা কারণ হতে পারে বলে মনে করেন এই অভিনেতা।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা নিপুণের সঙ্গে যোগাযোগ করা হলে ফোন ধরেননি তিনি। তবে নির্বাহী কমিটির সদস্য চিত্রনায়িকা অঞ্জনা বলেন, কিছু সদস্যপদ স্থগিত করা হয়েছিল। কিন্তু সেসব আলোচনার মাধ্যমে তাদেরকে ফিরিয়ে নেওয়ার কথা শুনেছি।

প্রসঙ্গত, পরীমণির সঙ্গে আপন মানুষ চলচ্চিত্র করে আলোচনায় আসেন শ্রাবণ। সর্বশেষ কাজী হায়াতের মুক্তিযুদ্ধভিত্তিক ‘জয় বাংলা’ সিনেমায় দেখা গেছে এই অভিনেতাকে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!