AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জন্মদিনে সালমানকে কেন শুভেচ্ছা জানাননি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৫৭ পিএম, ২৮ ডিসেম্বর, ২০২৩
জন্মদিনে সালমানকে কেন শুভেচ্ছা জানাননি

বুধবার (২৭ ডিসেম্বর) ছিল বলিউড ভাইজান সালমান খানের ৫৮তম জন্মদিন। নিজের জীবনের বিশেষ এই দিনে সহশিল্পী-নির্মাতাদের শুভেচ্ছাবার্তায় ভেসেছেন তিনি।

 

তবে এদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে সালমানকে কোনো শুভেচ্ছা জানাতে দেখা যায়নি বন্ধু শাহরুখ খানকে। বিষয়টি নজরে পড়ে নেটিজেনদেরও। ভাইজানের জন্মদিনে বলিউড বাদশাহ কেন নীরব ছিলেন, সেই প্রশ্ন ওঠে নেটদুনিয়াতে।

যেই প্রশ্নের উত্তর দিয়েছেন শাহরুখ। বুধবার বিকেলে টুইটারে ভক্তদের সঙ্গে আড্ডায় বসেন কিং খান। যেখানে তাদের নানা প্রশ্নের উত্তর দেন তিনি। আর সেখানেই এক ভক্ত সালমান খানের একটি ছবি পোস্ট করে শাহরুখের উদ্দেশে বলেন, ‘আজ বড় ভাই সালমান খানের জন্মদিন’।

এই মন্তব্যের জবাবে শাহরুখ খান বললেন, ‘হ্যাঁ, আমি জানি এবং তাকে শুভেচ্ছাও জানিয়েছি। আমি এসব সোশ্যাল মিডিয়ায় করি না, কারণ সম্পর্কটা তো ব্যক্তিগত; তাই না? আর হ্যাঁ, ভাইয়ের এই ছবিটা কিন্তু দারুণ!’

শাহরুখের এমন উত্তরের পরে সালমান ভক্তরাও তাদের প্রশ্নের জবাব পেয়ে গেছেন। সোশ্যাল মিডিয়ায় না হলেও ব্যক্তিগতভাবে কিং খান যে বলিউড ভাইজানকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন সেটাই বোঝা গেল তার টুইটে।

উল্লেখ্য, শাহরুখ-সালমানের বলিউড ক্যারিয়ার প্রায় তিন যুগের। সর্বশেষ ‘টাইগার ৩’ সিনেমায় একসঙ্গে দেখা গেছে এই জুটিকে। এছাড়া শাহরুখের পাঠান সিনেমাতেও ক্যামিও চরিত্রে হাজির ছিলেন সালমান। 

 

একুশে সংবাদ/এনএস

Link copied!