AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মান্দায় পরকিয়ায় আসক্ত স্বামীর বিরুদ্ধে স্ত্রী’র সংবাদ সম্মেলন


মান্দায় পরকিয়ায় আসক্ত স্বামীর বিরুদ্ধে স্ত্রী’র সংবাদ সম্মেলন

নওগাঁর মান্দায় পরকিয়ায় আসক্ত স্বামীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন রোকেয়া (২০) নামে এক গৃহবধূ। মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেল ৪ টায় মান্দার প্রসাদপুর ইউপি’র গোটগাড়ি বাজার ব্যাবস্থপনা কমিটির কার্যালয়ে বাজার কমিটির সভাপতি খয়বর আলী মন্ডলের সভাপতিত্বে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।


এ সময় সংবাদ সম্মেলনে বক্তব্য প্রদান করেন, ইনায়েতপুর গ্রামের ভূক্তভোগী গৃহবধূর বাবা গোটগাড়ি বাজার ব্যাবস্থপনা কমিটির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, মা নার্গিস বেগম এবং জ্যাঠাতো বোন রিমা খাতুন প্রমূখ।


বক্তারা বলেন, গত ১ বছর আগে একই উপজেলার পার-এনায়েতপুর গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে লুম্যাক্স ফার্মাসিউটিক্যালসের এমপিও ইউসুফ আলী (২৩) এর সঙ্গে ২ লক্ষ ২০ টাকা দেন মোহরে রোকেয়ার বিয়ে হয়। বিয়ের পর চাকুরির সুবাধে তারা স¦ামী-স্ত্রী দু’জনে ঢাকার মোহাম্মদপুরে থাকতো। সেখানে থাকাবস্থায় ভূক্তভোগী রোকেয়ার স্বামী ইউসুফ আলী পরকিয়ায় আসক্ত হয়ে প্রতিনিয়ত রোকেয়াকে যৌতুকের জন্য শারিরিক এবং মানষিকভাবে নির্যাতন করত। এরই এক পর্যায়ে ইউসুফ আলী তার চাচাতো ভগ্নীপতি আতিকুর রহমান ও বোন মীমের প্ররোচনায় ভূক্তভোগী গৃহবধূ রোকেয়াকে ব্ল্যাকমেইল করে খুন-জখমের ভয়ভীতি দেখিয়ে জোড়পূর্বকভাবে ১০০ টাকা মূল্যের দু’টি ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর করিয়ে নেয় এবং ২ লক্ষ টাকা দাবি করে। তার দাবিকৃত টাকা পরিশোধ করতে না পাড়ায় গত ৫ মাস পূর্বে তাকে বাবার বাড়িতে পাঠিয়ে দিয়ে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেন। বর্তমানে এখন সে বাবার বাড়িতেই অবস্থান করছে। অথচ, বিষয়টি সমাধানের জন্য একাধিকবার বসার জন্য বলা হলেও তারা কোন  কর্ণপাত না করায় প্রতিকার চেয়ে ব্র্যাকের আইন সহায়তা কেন্দ্রে লিখিত অভিযোগ দায়ের করেছেন বলেও জানান তারা।


এছাড়াও স্ট্যাম্পগুলো উদ্ধার করাসহ পরকিয়ায় আসক্ত জামাইয়ের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন বক্তারা। তবে ইউসুফ আলী’র বিরুদ্ধে আনীত অভিযোগগুলো অস্বীকার করেন তিনি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!