AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সমবায় সমিতির টাকা ফেরতের দাবিতে গ্রাহকদের মানববন্ধন


সমবায় সমিতির টাকা ফেরতের দাবিতে গ্রাহকদের মানববন্ধন

জামালপুরের মাদারগঞ্জে সমবায় সমিতি কতৃক হাজার হাজার গ্রাহকদের আমনতের টাকা আত্মসাতের প্রতিবাদ ও সমিতির প্রধানদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন, বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ মার্চ) সকালে মাদারগঞ্জ উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনারে মাদারগঞ্জ প্রবাসী কল্যাণ পরিষদের ব্যানারে এই মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে সমিতির ৫ শতাধিক প্রতারিত গ্রাহক একটি বিক্ষোভ মিছিল করে উপজেলা পরিষদের সামনে অবস্থান নিয়ে সমাবেশ করেন।

এসময় প্রবাসী কল্যাণ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু সাঈদ এর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশের সাথে একত্বপ্রকাশ করে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওবায়দুর রহমান বেলাল।

এ সময় তিনি বলেন, সমবায় সমিতির নেপথ্যে কারা রয়েছে তাদের মুখোশ উন্মোচন করা হবে এবং মাদারগঞ্জের মাটিতেই তাদের বিচার হবে। তিনি বলেন, তারা মানুষের হাজার হাজার কোটি টাকা লোপাট করে আঙ্গুল ফুলে কলা গাছ, কলা গাছ থেকে বট গাছে রূপান্তরিত হয়েছে। আপনারা আইন ও প্রশাসনের দ্বারস্থ হলে প্রশাসন আপনাদের পাওনা টাকা আদায়ের ব্যাবস্থা করে দিবে।

সমাবেশে  আরো বক্তব্য রাখেন, জেলা পরিষদের সদস্য দৌলতুজ্জামান দুলাল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমীন চান , গুনারিতলা ইউনিয়নের পরিষদের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন আয়না, উপজেলা  কেন্দ্রেীয় সমবায় সমিতির সভাপতি রায়হান রহমতুল্লাহ রিমু, মাদারগঞ্জ প্রবাসী কল্যাণ পরিষদের নেতৃবৃন্দ রিয়াজুল ইসলাম রুবেল, সাহিদ রানা, শাখাওয়াত হোসেন, রবিন চৌধুরী ও  আবু সাইদ প্রমুখ।


একুশে সংবাদ/স.ই.প্র/জাহা

 

Link copied!