AB Bank
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নওগাঁর মান্দায় নির্বাচনকালীন সময়ে বিরোধের জের ধরে মারপিট; আহত ১


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নওগাঁ
০৫:১৭ পিএম, ১ ফেব্রুয়ারি, ২০২৪
নওগাঁর মান্দায় নির্বাচনকালীন সময়ে বিরোধের জের ধরে মারপিট; আহত ১

নওগাঁর মান্দায় নির্বাচনকালীন সময়ে বিরোধের জের ধরে আব্দুল হান্নান নামে এক যুবককে মারপিট করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার মৈনম ইউনিয়নের মৈনম কানার মোড়ে এ ঘটনাটি ঘটে। 

এঘটনায় উপজেলার মৈনম ইউনিয়নের দক্ষিণ মৈনম গ্রামের  সেকেন্দার আলীর ছেলে আহত আব্দুল হান্নান (২৯) বাদী হয়ে মৈনম ফকিরপাড়া  গ্রামের দেওয়ান বাবলু হোসেনের ছেলে দেওয়ান রাজিব হোসেন (৩৮) ও দেওয়ান মোস্তাকিম (৩৫) এর বিরুদ্ধে মান্দা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।


ভূক্তভোগী আব্দুল হান্নান জানান, পেশায় তিনি একজন ব্যাবসায়ী। ব্যাবসার পাশাপাশি তিনি একটি শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত এবং আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে জড়িত আছেন। গত ২৯ জানুয়ারি সকাল ১০ টার দিকে ব্যাবসায়ীক কাজে তিনি নিজ বাড়ী থেকে বেড়িয়ে অটো চার্জারযোগে নওগাঁর উদ্দেশ্যে রওনা দেন। এমতাবস্থায় মৈনম কানার মোড় নামক স্থানে পৌঁছিলে পূর্ব হইতে ওৎ পেতে থাকা বিবাদীরা তার অটো চার্জারের গতিরোধ করিয়া তাকে জোর পূর্বক অটো চার্জার হইতে নামিয়ে এলোপাথারীভাবে মারপিট মারপিট শুরু করেন। 

এসময় তার নাকের অভ্যন্তরে রক্তক্ষরণ হয়। এরপর স্থানীয়রা ঘটনাস্থল থেকে তাকে তাৎক্ষণিকভাবে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেন। তার দাবি যে, গত ৭ই জানুয়ারী অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি আওয়ামীলীগ মনোনীত দলীয় প্রার্থী নাহিদ মোর্শেদ বাবু’র পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারনা করেন। অপরদিকে বিবাদীরা স্বতন্ত্র এমপি এস.এম ব্রহানী সুলতান মামুদ গামা’র ট্রাক প্রতীকের প্রচার-প্রচারণা করেন। নির্বাচনকালীন সময়ে বিরোধের জের ধরে তাকে মারপিট করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।


মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাম্মেল হক কাজী অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, ইতোমধ্যে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!