AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভূরুঙ্গামারীতে ট্রাকের চাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর


ভূরুঙ্গামারীতে ট্রাকের চাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে পাথর বোঝাই ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী বিপুল মিয়া (১৬) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে আরও একজন।

শনিবার (১৩ জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার স্থলবন্দর সড়কের ঘুন্টিঘর নামক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কিশোর উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের দক্ষিণ ভরতের ছড়া লক্ষীমোড় এলাকার আনিছুর রহমানের ছেলে ও আহত কিশোর একই গ্রামের সোবাহান আলীর পুত্র রাঙা মিয়া (১৮)।

স্থানীয়রা জানান, মোটরসাইকেল যোগে দুই কিশোর বাড়ী থেকে ভুরুঙ্গামারী যাওয়ার পথে ঘুন্টিঘর নামক এলাকায় পৌঁছালে সোনাহাট স্থলবন্দর থেকে ছেড়ে আসা পাথর বোঝাই একটি ট্রাক পিছন দিক থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে বিপুল মিয়া ছিটকে ট্রাকের নিচে পরে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে এবং রাঙা মিয়া মারাত্মক আহত হয়। এসময় পথচারী ও এলাকাবাসীরা দ্রুত ঘটনাস্থলে এসে ঘাতক ট্রাকটি আটক করে এবং আহত রাঙাকে ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। এ সময় ট্রাকের ড্রাইভার কৌশলে পালিয়ে যায়।

ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মোঃ রুহুল আমিন ঘটনার সত্যতা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,। লাশ নিহতের স্বজনরা বাড়িতে নিয়ে গেছে এবং ঘাতক ট্রাকটি থানা হেফাজতে আনা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!